আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

সুষ্ঠু ভোট হলে বিজয় নিশ্চিত: আইভী

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১১:০৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০৯ অপরাহ্ণ

দেওভোগ শিশুবাগ স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

আজ রবিবার (১৬ জানুয়ারি) সকাল পৌনে ১১টায় ভোট দেন তিনি। এসময় সাংবাদিকদের সামনে তিনি বলেন, সুষ্ঠু ভোট হলে বিজয় নিশ্চিত। নৌকা জিতবেই শতভাগ নিশ্চিত।

ভোট দেয়ার পর সাংবাদিকদের নির্বাচনী প্রতিক্রিয়া জানাচ্ছেন মেয়র প্রার্থী সেলিনা আইভী

গতকাল শনিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালেও একই কথা বলেছিলেন আইভী। ইভিএমকে স্বাগত জানিয়ে তিনি বলেছিলেন, বড় ধরনের গণ্ডগোল না হলে ‘জয় সুনিশ্চিত’। ইভিএম মেশিনকে মেনে নিয়েই কি নির্বাচন করছেন- জবাবে এ প্রার্থী বলেন, ইভিএম মেশিন মেনেছি বা মানবো না সেটি বোঝা যাবে নির্বাচনের পর।

এদিকে, ইভিএম নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে ভোটারদের মাঝেও। তবে বেশিরভাগ ভোটারই এ যন্ত্রকে স্বাগত জানিয়েছেন। অনেকে আবার এ মেশিনে কীভাবে ভোট দেওয়া হয়- এর প্রচারণা আরও বেশি চালানো দরকার ছিল বলে দাবি করেন।

এরআগে, সকাল আটটায় মাজদাইর ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ভোট শেষে বিএনপি থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার লক্ষাধিক জয়ের আশা প্রকাশ করেন।

শীত উপেক্ষা করে সকালে দলে দলে কেন্দ্রগুলোতে ভিড় করছেন ভোটাররা। ভোটকে কেন্দ্র করে তাদের চোখেমুখে উৎসবের আমেজ দেখা যাচ্ছে।

ভোটাররা বলছেন, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে তারা তাদের সিটি মেয়রকে বেছে নেবেন। তারা আশা করছেন, ভোটগ্রহণের শুরু থেকে গণনা পর্যন্ত একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজমান থাকবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়