অন্তর্বাসের জন্য বিমানে বাধার মুখে সাবেক মিস ইউনিভার্স

আগের সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে ঘরবন্দি? মন ভাল রাখতে ঘর সাজান এভাবে

পরের সংবাদ

শ্রাবন্তীর হট ছবি ফাঁস

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ২:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ২:৪০ অপরাহ্ণ

শ্রাবন্তী আর বিতর্ক যেন পরস্পরের পরিপূরক। আর সেই বিতর্কের আগুনে ঘি মাঝেমধ্যে নায়িকা নিজেও ঢেলে দেন। অভিনেত্রীর তিনটি ভাঙা বিয়ে, নতুন প্রেমের চর্চা, অসফল রাজনৈতিক ক্যারিয়ার, পদ্ম শিবিরে মাস কয়েকেই মোহভঙ্গ, ফের তৃণমূল ঘনিষ্ঠ হওয়া- এই নিয়ে লাগাতার আলোচনা-সমালোচনা চলতেই থাকে। কিন্তু কোনো বিতর্ক নিয়েই মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী। কারণ তিনি বিশ্বাস করেন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা।’

রবিবার (১৬ জানুয়ারি) সকালে ফ্যানদের চমকে দিলেন শ্রাবন্তী। এদিন বাথটবে শুয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। গা ভর্তি ফেনা, আবক্ষ জলে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। তার বাঁকা চাউনি ধুকপুকানি বাড়াল ভক্ত মনের। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং। তবে মাঘের সকালে শ্রাবন্তীর এই স্নানের ছবি দেখে হাঁ ফ্যানেরা। কেউ কেউ লিখেছেন, ‘বাবা এতো সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠাণ্ডা লাগছে।’ কেউ কেউ আবার দুষ্টুমি ভরা মন্তব্য করেছেন, ‘একটু ফেনাটা সরাও না।’

এই মুহূর্তে নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। এ ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি। ছবির শুটিং সেট থেকে একাধিক ভিডিও, ছবি পোস্ট করেই চলেছেন নায়িকা।

এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’ছবি। এই ছবিতে ফের একবার দেবের সঙ্গে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ও। ছবিতে প্রসেনজিতের নায়িকা তিনি।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়