দুদকের জিজ্ঞাসাবাদের মুখে শিল্পকলার মহাপরিচালক লাকী

আগের সংবাদ

অস্ট্রেলিয়ান ওপেন খেলা হচ্ছে না জোকোভিচের

পরের সংবাদ

বিচ্ছেদের পরেও স্ত্রী কিরণের সিনেমার প্রযোজক আমির

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১:৫৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১:৫৫ অপরাহ্ণ

কথা দিয়েছিলেন বন্ধুত্ব থাকবে। সেভাবেই গোটা বিশ্বকে আমির খান ও কিরণ রাও জানিয়ে ছিলেন দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ এলেও, যাই হয়ে যাক চিরজীবনের মতো বন্ধু থাকবেন দুজন, দুজনের। এমনকী, আমির ও কিরণ বিবাহবিচ্ছেদের ঘোষণা করে বলেছিলেন, সন্তান আজাদকে একসঙ্গে মিলেই বড় করবেন তারা। সেই সব কথাই যে অক্ষরে অক্ষরে পালন করছেন আমির খান ও কিরণ রাও, তার প্রমাণ বারবার মিলছে।

বিবাহবিচ্ছেদের ঠিক পরে পরেই আমিরের নতুন সিনেমা লাল সিং চাড্ডার শুটিংয়ে আমিরের সঙ্গে ছিলেন কিরণ। একসঙ্গে লাদাখে সময়ও কাটান তারা। তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে কেউ বুঝতেই পারেননি, যে তাদের বৈবাহিক জীবনে সদ্য ইতি পড়েছে। আর এবার আমিরের পালা। এবার সাবেক স্ত্রী কিরণ রাওয়ের নতুন সিনেমার প্রযোজনা করতে চলেছেন আমির খান। শোনা যাচ্ছে, ইতোমধ্যেই পুনেতে নতুন সিনেমার আংশিক শুটিং শুরু করেছেন কিরণ। এমনকী, শুধু অর্থ দিয়েই যে আমির দায়িত্ব পালন করেছেন, তা একেবারেই নয়। এ শুটিংয়ে আমিরের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সূত্র থেকে পাওয়া খবর অনুয়ায়ী, বহু মাস আগেই নতুন এই ছবির চিত্রনাট্য আমিরকে শুনিয়ে ছিলেন কিরণ রাও। চিত্রনাট্য শুনে নাকি আমির নিজেই সিনেমার প্রযোজনার দায়িত্ব নেবেন বলে সাফ জানিয়ে দিয়েছিলেন কিরণকে। আর সেই মতো গত বছরের শেষ থেকে কিরণ রাও কোমর বেঁধে নেমে পড়েছেন ছবির শুটিংয়ে।

২০১০ সালে মুক্তি পায় কিরণ রাওয়ের পরিচালিত প্রথম সিনেমা ধোবি ঘাট। এই ছবির প্রযোজনার দায়িত্বও নিজের কাঁধে নিয়ে ছিলেন আমির খান। সিনেমাটি বক্স অফিসে সাড়া না ফেললেও, সমালোচকদের কাছ থেকেও প্রশংসা পেয়েছেন কিরণ রাও। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই আবারও সিনেমা পরিচালনায় হাত দিয়েছেন কিরণ। সঙ্গে তার লাকি মাসকট ও সবচেয়ে প্রিয় বন্ধু আমির খান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়