আলুর ন্যায্যমূল্য নিশ্চিত করতে রপ্তানির পদক্ষেপ: বাণিজ্যমন্ত্রী

আগের সংবাদ

নারায়ণগঞ্জের স্বেচ্ছাসেবক লীগের জেলা ও মহানগরীর সব কমিটি বিলুপ্ত

পরের সংবাদ

বিএনপি নেতা বিচারপতি টি এইচ খান মারা গেছেন

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ৯:২২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ৯:২২ অপরাহ্ণ

সাবেক বিচারপতি ও বিএনপির সাবেক ভাইস-চেয়ারম্যান টি এইচ খান মারা গেছেন। রবিবার (১৬ জানুয়ারি) বিকাল ৫ টায় রাজধানীর একটি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০২ বছর। মৃত্যু কালে ৩ ছেলে ১ মেয়েসহ নাতি নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। টি এইচ খান ছেলে বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা কাউন্সিল সদস্য এডভোকেট আফজাল এইচ খান গণমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেছেন।

১৯৭৯ সালের দ্বিতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসন থেকে সাংসদ নির্বাচিত হয়ে তিনি আইন ও বিচার, তথ্য ও বেতার, শিক্ষা, ভূমি, প্রশাসন, ধর্ম, যুব ও ক্রীড়া এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

গেল বছর ২১ অক্টোবর বিচারপতি টিএইচ খানের ১০২তম জন্মদিন জন্মদিন উদযাপন করা হয়। সুপ্রিম কোর্টের সিনিয়র এই আইনজীবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়