আট ঘণ্টা ধরে বরফের টুকরার ওপর নাচ

আগের সংবাদ

আমতলীর অবৈধ ৭ ইটভাটায় অভিযান চালিয়ে ১৪ লাখ টাকা জরিমানা

পরের সংবাদ

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন তাসনুভা তিশা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১১:৫২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১১:৫২ অপরাহ্ণ

ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশা বিয়ে করছেন। আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্রের নাম সৈয়দ আজগর। তিনি হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন। ইতোমধ্যে আজগরের সঙ্গে আংটি বদল সম্পন্ন হয়েছে বলে জানান তাসনুভা তিশা। গত ১ জানুয়ারি অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরে নেন তারা।

রবিবার (১৬ জানুয়ারি) গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন। এটি তিশার তৃতীয় বিয়ে।

তিশা বলেন, আজগরের সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বরে। প্রথম দিকে কেবল চ্যাটিং আর ফোনালাপ ছিল। সেই আলাপেই একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ি। আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

তিশা জানান, আজগরের সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার প্রথম দিকেই এসব বিষয় জানিয়ে দেন। অভিনেত্রীর ভাষ্য, ‘আমি শুরুতেই তাকে আমার সম্পর্কে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই সিরিয়াস হয়ে যাই সম্পর্কে। পরিবারকে জানানোর পর তারাও সম্মতি দেন। ওর পরিবার আমাকে খুব পজিটিভলি নিয়েছেন। এজন্য আমি অনেক বেশি খুশি। আগাম ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবেই আকদ করবেন তিশা ও আজগর। এরপর পরিস্থিতি বুঝে বড় আয়োজন করবেন।

এর আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়