নারায়ণগঞ্জবাসীর জন্য শেষ দিন পর্যন্ত কাজ করবো: আইভী

আগের সংবাদ

ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী

পরের সংবাদ

তালায় বাসের ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১০:১৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১০:১৭ অপরাহ্ণ

সাতক্ষীরা জেলার তালা উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ হারালেন ২ মোটর সাইকেল আরোহী। নিহত ব্যক্তিরা হলেন খুলনার ডুমুরিয়া উপজেলার আটলিয়া গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে আব্দুর রশিদ মোড়ল (৬০) এবং শুকুর মোড়লের ছেলে মো. জিল্লুর রহমান মোড়ল (৫৮)। এ সময় গুরুতর আহত হয় একই গ্রামের মোজাম মোড়লের ছেলে মো. আবু তালেব (৭০)।

রবিবার( ১৬ জানুয়ারি) আনুমানিক বিকালে ৪ টা সময় খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার জাতপুর পেয়ারাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘাতক বাসটি (যার নম্বর- খুলনা মেট্রো- জ- ১১- ০০২৪) তালার জাতপুর ক্যাম্পের পুলিশ আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ রিপের্টি লেখা পর্যন্ত নিহতের লাশ তালা হাসপাতালে পড়ে ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ঐ তিন মেটর সাইকেল আরোহী চুকনগর থেকে জাতপুরের দিকে আসছিলেন। এ সময় জাতপুর পেয়ারাতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাইকগাছা হতে খুলনাগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখেী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়