বিদায়লগ্নে একটি ভালো নির্বাচন দেখতে চাই: মাহবুব তালুকদার

আগের সংবাদ

শ্রাবন্তীর হট ছবি ফাঁস

পরের সংবাদ

অন্তর্বাসের জন্য বিমানে বাধার মুখে সাবেক মিস ইউনিভার্স

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ২:১৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ২:৫৬ অপরাহ্ণ

এত স্বল্প পোশাকে বিমানে উঠতে দেয়া যাবে না। পরে আসতে হবে ব্লাউজ বা তার সমপর্যায়ের পোশাক। এমন তালেবান অধ্যুষিত আফগানিস্তানে দেয়া হয়নি, খোদ যুক্তরাষ্ট্রে দেখানো হয়েছে এমন যুক্তি। অন্তর্বাস পরে আসার কারণে ২০১২ সালের মিস ইউনিভার্স অলিভিয়া কুলপোকে বিমানে উঠতে দেয়া হলো না।

মার্কিন তারকা অলিভিয়া বোন ও প্রেমিকের সঙ্গে মেক্সিকো ভ্রমণে যাচ্ছিলেন। সে সময়ই আমেরিকান এয়ারলাইন্স বিমানের পক্ষ থেকে উঠতে বাধা দেয়া হয়। তাকে জানানো হয়, অন্তর্বাস পরে বিমানে ওঠা যাবে না। ব্লাউজ জাতীয় কোনও পোশাকে পরে আসতে হবে। জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। তাকে আটকে দেন এক গেট এজেন্ট। তার বোন অরোরা কুলপো নিজের ইন্সটাগ্রামে এর ভিডিও শেয়ার করেন। তার প্রশ্ন, অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসোর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না? খবর সংবাদ প্রতিদিনের।

পরে অবশ্য দেখা যায়, প্রেমিকের হুডি দিয়ে নিজেকে ঢেকে রেখেছেন তিনি। এরপর আর তাকে আটকে রাখেননি বন্দর কর্মীরা। পরে অলিভিয়া অভিযোগ করেন, তার চেয়েও স্বল্পবসনারা ওই বিমানে উঠেছিলেন। কিন্তু তাদের বাধা দেয়া হয়নি। কেবল তার ক্ষেত্রেই নিয়মের বিধি আরোপ করা হলো।

অলিভিয়ার ভিডিও শেয়ারের কয়েক মুহূর্ত পরেই ভাইরাল হয়ে যায়। অনেকেই অলিভিয়ার দিকে তোপ দেগে বলেন, যে পোশাক সমুদ্রসৈকতে মানায় তা পরে কি বিমানবন্দরে আসা যায়? এমন পোশাক মোটেই মানানসই নয়। পাশাপাশি অনেকে অলিভিয়াকে সমর্থনও করেছেন। একজন প্রশ্ন তুলেছেন, নারীদেহ ও পোশাক নিয়ে ফতোয়া জারি বন্ধ হবে কবে?

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়