×

বিনোদন

সেটে রাজত্ব চালান আমিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২২, ০৪:০১ পিএম

সেটে রাজত্ব চালান আমিশা

আমিশা প্যাটেল

সেটে রাজত্ব চালান আমিশা

‘গদর ২’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আমিশা প্যাটেল। ছবির সেটই এখন তার বাড়িঘর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন নায়িকা।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গদর’ আমিশার ক্যারিয়ারের দ্বিতীয় হিন্দি ছবি। প্রায় দু’দশক পর সেই ছবির সিক্যুয়েলে পুরনো সহকর্মীদের পেয়ে আপ্লুত ‘সাকিনা’। এক সাক্ষাৎকারে খানিক মজার সুরেই তিনি বলেন, সেটে আমার রাজত্ব চালাতে ভাল লাগে। আমার যেমন ইচ্ছে বায়নাক্কা ধরতে পারি। শ্যুটের খুব কঠিন সময়েও আমি হাসিঠাট্টা করতে পারি। যে মানুষগুলোর সঙ্গে ভাল বন্ধুত্ব থাকে, তাদের সঙ্গে কাজ করার এটাই মজা। খবর আনন্দবাজার পত্রিকার।

বড় পর্দা থেকে বহু দিন দূরে ছিলেন আমিশা। ২০১৮ সালে বলিউডের ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু বক্স অফিসে সেই ছবি ব্যবসা করতে পারেনি।

ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, জনপ্রিয় ‘গদর’-এর সিক্যুয়েল দিয়ে ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করছেন আমিশা। ছবির পরিচালক অনিল শর্মা এবং সহ-অভিনেতা সানি দেওলের থেকেও সহযোগিতা পাচ্ছেন অভিনেত্রী। তার কথায়, আমার যদি ছবির কোনো কিছু নিয়ে সন্দেহ, প্রশ্ন বা মতামত থাকে, তা আমি অনিলজিকে বলি। উনি মন দিয়ে শোনেন। কোনো দৃশ্যে কীভাবে অভিনয় করা উচিত, অনেক সময় সানির থেকে সে বিষয়ে পরামর্শ নিই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App