×

সারাদেশ

বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে অস্ত্রসহ ৪ বহিরাগত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২২, ১১:৪৬ এএম

বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে অস্ত্রসহ ৪ বহিরাগত আটক

সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাসে অস্ত্রসহ আটকরা হলেন-রাফসান তালুকদার, আজাদ সরদার, ফুয়াদ আলম ও মুমতাহিন রহমান।

বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে দেশীয় অস্ত্রসহ বহিরাগত ৪ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বটতলাস্থ সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাস থেকে তাদের আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, নগরীর মুসলিম গোরস্থান রোডস্থ মো. রফিক তালুকদারের ছেলে রাফসান তালুকদার (২০), বটতলা আশ্রাফ সড়কের বাসিন্দা হুমায়ন কবিরের ছেলে মো. আজাদ সরদার (২৩), বটতলা শরীফ বাড়ীর বাসিন্দা শামীম সরদারের ছেলে ফুয়াদ আলম (২৪) এবং গোড়াচাঁদ দাস রোডের বাসিন্দা মৃত মনিবুর রহমানের ছেলে মো. মুমতাহিন রহমান (২৩)।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাসে অস্ত্রের ঝনঝনানি ছিল। বহিরাগত সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে ছাত্রাবাসে জোরপূর্বক অবস্থান করতো। এছাড়া, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময়ই ওই ছাত্রাবাস থেকে অস্ত্র নিয়ে মারামারির ঘটনা ঘটে আসছে। বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের অত্যাচারে এবং ভয়ে ছাত্ররা সবসময় আতংকিত থাকতো।

যা নিয়ে স্থানীয় ও জাতীয় দৈনিকে একাধিক সংবাদ প্রকাশ পাওয়ার পর নজরদারি করে পুলিশ। এরই ধারাবাহিকতায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ব্যাডমিন্টন ব্যাগের মধ্যে থাকা দেশীয় অস্ত্র উদ্ধার এবং ৪ জনকে আটক করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App