শতরান করে অস্ট্রেলিয়ার মান বাঁচালেন কোভিড যোদ্ধা হেড

আগের সংবাদ

২০৯ প্রজাতির বন্যপ্রাণী টিকে আছে ঢাকায়, কয়েকটি বিরল

পরের সংবাদ

স্পাইডার-ম্যান কমিকের একটি পাতার দাম ৩.৩৬ মিলিয়ন ডলার

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১০:৫৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১০:৫৫ পূর্বাহ্ণ

১৯৮৪ সালের কমিকের মূল আর্টওয়ার্কের একটি একক পৃষ্ঠা যেখানে স্পাইডার-ম্যান রয়েছে গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সেটি যুক্তরাষ্ট্রে রেকর্ড বিক্রি হয়েছে তিন দশমিক ৩৬ মিলিয়ন ডলারে। পৃষ্ঠাটিতে স্পাইডির কালো সিম্বিওট স্যুটের প্রথম উপস্থিতি দেখানো হয়েছে। এর থেকেই পরবর্তীতে মার্ভেল সুপার হিরোস সিক্রেট ওয়ারস নং-৮ এ অ্যান্টি-হিরো ভেনম তৈরি হয়।

হেরিটেজ অকশন্স ইস্যুটির পৃষ্ঠা ২৫ এর জন্য আর্টওয়ার্কের বর্ণনায়। বলেছে, এই পৃষ্ঠা কভারে থাকা একটি বড় উন্মোচন ছিল! এখানেই পিটার পার্কার আসলে তার নতুন কালো পোশাক পেয়েছিলেন। খবর জি-নিউজের।

বর্ণনায় আরও হয়, কিন্তু। এটি একটি গোপন পোশাক! কারণ এটি খুব শীঘ্রই জীবিত হতে শুরু করে এবং এর নিজস্ব এজেন্ডা রয়েছে। ভেনম চরিত্র থেকে এর উৎপত্তি!

আর্টওয়ার্কের জন্য বিডিং তিন লাখ ৩০ হাজার ডলার থেকে শুরু হয়েছিল।

একটি আমেরিকান কমিক বইয়ের অভ্যন্তর থেকে আর্টওয়ার্কের একক পৃষ্ঠার অকশনের পূর্ববর্তী রেকর্ডটি ছিল ‘দ্য ইনক্রেডিবল হাল্ক’র ১৯৭৪ সংখ্যায় উলভারিনের প্রথম ছবি দেখানো একটি ফ্রেম। সেই পৃষ্ঠাটি ছয় লাখ ৫৭ হাজার ২৫০ ডলারে বিক্রি হয়।

১৯৩৮ সালের অ্যাকশন কমিকস নম্বরের একটি অনুলিপি ১ যেখানে সুপারম্যানের প্রথম উপস্থিতি দেখা যায়। সেটি বিক্রি হয়েছে টেক্সাসের ডালাসে হেরিটেজ নিলামের চার দিনের কমিক ইভেন্টের প্রথম দিনে তিন দশমিক ১৮ মিলিয়ন ডলারে।

কপিটি কমিক বুক গ্রেডিং অথরিটি (সিজিসি) দ্বারা ৬.০ গ্রেড করা হয়েছে। হলিউড রিপোর্টার সূত্রে জানা যায়, উচ্চ গ্রেড সহ বিশ্বের সবচেয়ে বিখ্যাত কমিক বইয়ের ইস্যুটির আরও দুটি কপি আগে নিলামে আরও বেশি দামে বিক্রি হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়