রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫১

আগের সংবাদ

স্পাইডার-ম্যান কমিকের একটি পাতার দাম ৩.৩৬ মিলিয়ন ডলার

পরের সংবাদ

শতরান করে অস্ট্রেলিয়ার মান বাঁচালেন কোভিড যোদ্ধা হেড

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১০:৪৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১০:৪৫ পূর্বাহ্ণ

কোভিড যুদ্ধ জয়ের পর এবার ক্রিকেটের মাঠেও জয় পেয়েছেন অস্ট্রেলীয় ক্রিকেটার ট্রাভিস হেড। শতরান করে অস্ট্রেলিয়ার মান বাঁচিয়েছেন তিনি।

১২ রানে তিন উইকেট হারিয়ে অজিরা যখন বেশ চাপে, তখন ক্রিজে আসেন ফর্মে থাকা বামহাতি এই ব্যাটসম্যান। ১১৩ বলে মারমুখী ১০১ রানের সুবাদে প্রথম দিনের শেষে ভালো জায়গায় অজিরা। দিনরাতের টেস্টে প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর ২৪১/৬। টেস্টে ট্রাভিসকে সঙ্গ দিয়েছেন মার্নাস লাবুশানে (৪৪) ও ক্যামেরন গ্রিন (৭৪)। খবর জি-নিউজের।

হোবার্টের পঞ্চম টেস্টে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন জো রুট। গোলাপি বল হাতে নিয়ে প্রাথমিক ধাক্কাও দিয়েছিলেন অলি রবিনসন-স্টুয়ার্ট ব্রড’রা। ওপেনার ডেভিড ওয়ার্নার কোনও রানই করতে পারেননি। আগের ম্যাচে ২ ইনিংসেই শতরান করা উসমান খোয়াজা ৬ রানে আউট হন। খালি হাতে ফিরে যান স্টিভ স্মিথও।

তবে দমে না গিয়ে প্রথম লড়াইটা শুরু করেন লাবুশানে এবং হেড। চতুর্থ উইকেটে ৭১ রানের জুটি গড়েন তারা। লাবুশানেকে দুরন্ত বলে বোল্ড করেন ব্রড।

এরপর তাকে সঙ্গ দেন গ্রিন। ১০৯ বলে ৭৪ রান করেন তিনি। কিন্তু দিনের শেষে বৃষ্টির জন্য খেলা বন্ধ হওয়ার আগে এই দুই ব্যাটসম্যানকেই ফিরিয়ে দিয়েছে ইংল্যান্ড। ক্রিজে রয়েছেন অ্যালেক্স ক্যারি এবং মিচেল স্টার্ক। ৫৯.৩ ওভারে ৬ উইকেটে ২৪১ রান তুলেছে অস্ট্রেলিয়া।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়