পর্দা উঠল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের

আগের সংবাদ

পটুয়াখালী পৌর মেয়রের কাছে ভারত সরকারের এ্যাম্বুলেন্স হস্তান্তর

পরের সংবাদ

নেতাকর্মী পরিবেষ্টিত দিন কাটাল আইভী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১০:১৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১১:৩৪ অপরাহ্ণ

আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নির্বাচনী আচরণবিধি মেনে গতকাল শনিবার তার নিজ বাড়িতেই ব্যস্ত সময় কাটিয়েছেন। নির্বাচন প্রচারণা মিডিয়া সেলের কর্মী এবং কেন্দ্রভিত্তিক দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীদের রবিবারের দায়িত্ব বণ্টন করেছেন তিনি। তবে কেন্দ্রীয় কোনো নেতার সঙ্গে বৈঠক করেননি।

আচরণবিধি লঙ্ঘনের আশঙ্কায় ডা. আইভী সব ধরনের বির্তকিত কর্মকাণ্ড এড়িয়ে চলেছেন। তবে তার বাড়িতে নিকট আত্মীয় এবং এলাকার মানুষজনের ভিড় লেগেছিল। অন্যান্য দিনের মতোই গতকাল সকাল ৭টায় তিনি ঘুম থেকে ওঠেন। সারাদিন নিজ বাড়িতে অবস্থান করলেও, সকাল থেকেই বাড়িতে মানুষজনের আনাগোনা বাড়তে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মানুষের চাপ। এ সময় আইভী সবার সঙ্গে কুশল বিনিময় করেন এবং নির্বাচনের খোঁজখবর নেন।

ডা. আইভীর ছোট ভাই নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বল জানান, টানা ২০ দিন প্রচারণা এবং গণসংযোগ করে ডা. আইভী শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। তার বিশ্রামের প্রয়োজন রয়েছে। কিন্তু তিনি কিছুই মানছেন না। এই অবস্থা নিয়েই মানুষজনের সঙ্গে কথা বলছেন। নেতাকর্মীদের প্রয়োজনীয় দায়িত্ব সম্পর্কে অবহিত করেছেন এবং দিক-নির্দেশনা দিয়েছেন। নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে তিনি বলেছেন, সকাল সাড়ে ৯টায় শিশুবাগ স্কুল ভোটকেন্দ্রে ভোট দেবেন তিনি। এরপর তিনি নির্বাচন পর্যবেক্ষণে বের হবেন। এ সময় কারা তার সঙ্গে কোথায় যাবেন তা নির্ধারণ করেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়