পায়ে হেঁটে ৬৪ জেলা ভ্রমণ শুরু করলেন সাইফুল ইসলাম

আগের সংবাদ

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন শান্তিপূর্ণ হবে: জেলা প্রশাসক

পরের সংবাদ

দুই প্রার্থী কে কোথায় ভোট দিবেন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ৯:১৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ৯:১৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে দুই হেভিওয়েট প্রার্থী কে কোন কেন্দ্র ভোট দিবেন তা নিয়ে সাধারন মানুষের মধ্যে রয়েছে ব্যাপক কৌতুহল। এ বিষয় নিয়ে আওয়ামীলীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর মিডিয়া সেলের প্রধানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ডা. আইভী ১৬ নং ওয়ার্ডে শিশুবাগ স্কুল কেন্দ্রে সকাল সাড়ে ৯ টায় ভোট প্রদান করবেন। এবং স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা এড. তৈমুর আলম খন্দকারের মেয়ে মার-ই-মরিয়ম জানান, তৈমুর আলম খন্দকার ১৩ নং ওয়ার্ডের আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮ টায় ভোট প্রদান করবেন।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের কেন্দ্রে কেন্দ্রে আজ ইভিএস সহ নির্বাচনী সামগ্রী পাঠানো হয়েছে। শনিবার দুপুর থেকে শুরু হয় নির্বাচনী সরঞ্জাম পাঠানোর কাজ। চলে বিকাল পর্যন্ত। তিনটি পয়েন্ট থেকে বিতরণ করা হয় এসব সরঞ্জাম। প্রতিটি কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা এসে নির্ধারিত পয়েন্ট থেকে বুঝে নেন সরঞ্জামাদি। তারপর পুলিশ প্রহরায় তা নিয়ে যাওয়া হয় নির্ধারিত কেন্দ্রে। মালামালসহ নির্বাচনী কর্মকর্তারা রাতে কেন্দ্রেই অবস্থান করেছেন।

রি-এআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়