বিনাচিকিৎসায় ৮ বছর ধরে শিকল বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি

আগের সংবাদ

রাজধানীর জুরাইনে ডিজেএ’র শীতবস্ত্র বিতরণ

পরের সংবাদ

করোনা আক্রান্ত ফারিয়া শাহরিন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ

ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি নিজেই খবরটি জানিয়েছেন।

ফারিয়া লিখেছেন, পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। সবাই জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো বেশি আত্মবিশ্বাসী হয়ে যাবেন না। যদি ভাবেন, আপনি করোনার চেয়েও বেশি শক্তিশালী তাহলে শেষ। প্লিজ, দরকfর ছাড়া কেউ বের হবেন না। বিয়ের সিজন বুঝলাম, কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না।

এ অভিনেত্রী আরও লেখেন, আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভয় পাবেন না, এটা আমার অনুরোধ। করোনার এই ধরন খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, সন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন।

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন বিদ্যা সিনহা মিম। ওই আয়োজনে অংশ নিয়ে শোবিজের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। ফারিয়া শাহরিনও সেখানে গিয়ে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। তার অভিনীত ‘অন্তরা’ চরিত্রটি লুফে নেয় দর্শক। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সিজন ফোরেও ফারিয়া শাহরিন থাকছেন বলে জানা গেছে। যার প্রচার শুরু হবে শিগগিরই।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়