বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

আগের সংবাদ

ডেঙ্গুর ভয়ে মশারি টাঙিয়ে প্রচারে প্রার্থী!

পরের সংবাদ

‘করোনা’কে দলে নিচ্ছে সেভিয়া

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ৮:৪৮ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ৮:৪৮ পূর্বাহ্ণ

আতঙ্কিত হবেন না। বিশ্বব্যাপী করোনা মহামারি অতিষ্ঠ করে তুলেছে সবাইকে। এর মধ্যে শখ করে কে দলে ভেড়াতে চাইবে অদৃশ্য এই ভাইরাসকে। তবে স্প্যানিশ ক্লাব সেভিয়া দলে নিচ্ছে করোনা নামে এক নতুন ফুটবলারকে। মেক্সিকোর ওই খেলোয়াড়ের নাম জেসুস করোনা।

শুক্রবার (১৪ জানুয়ারি) এ খবর দিয়েছে স্পোর্টস বিষয়ক সংবাদমাধ্যম ফুটবল ইসপানা।

পোর্ত থেকে দলে ভেড়ানো এই স্ট্রাইকারের সঙ্গে সেভিয়া ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছে। যদিও এখনও আসেনি আনুষ্ঠানিক ঘোষণা। তবে ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো তার সেভিয়াতে যোগ দেওয়ার বিষয়টি জানান।

চলতি মৌসুমে আক্রমণভাগ নিয়ে বেশ দুশ্চিন্তায় আছে সেভিয়া। ইনজুরির কারণে এই মৌসুমে বেশ ভুগতে হচ্ছে ক্লাবটিকে। গত মৌসুমের সর্বোচ্চ গোলদাতা ইউসুফ এন নেসিরি এবার খেলতে পারেননি অনেকগুলো ম্যাচ। ফিরেও তিনি এখন মরক্কোর হয়ে ব্যস্ত আফ্রিকান কাপ অফ নেশনে।

মৌসুমের শুরুতে এরিক লামেলাকে দলে নিয়েছিল সেভিয়া। বেশ ভালোও করছিলেন তিনি। কিন্তু ইনজুরিতে লামেলাও ছিটকে গেছেন কয়েক মাসের জন্য। সব মিলিয়েই আক্রমণভাগকে আরও শক্তিশালী করতে ২৯ বছর বয়সী করোনাকে দলে নিচ্ছে সেভিয়া।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়