×

সারাদেশ

মধ্য রাতেই শেষ হচ্ছে নাসিক নির্বাচনের প্রচার-প্রচারণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২২, ০৩:৫৬ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন আর মাত্র একদিন বাকি। আগামী ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে নির্বাচনের সকল প্রকার প্রচার-প্রচারণা শেষ হচ্ছে শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে। নাসিক নির্বাচনে ইভিএমে ব্যবহার করছে নির্বাচন কমিশন। এখনো পর্যন্ত উৎসব মুখর নাসিক।

এদিকে প্রচারের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি, রাত ১২টায় শেষ হবে সব ধরনের প্রচার প্রচারণা। সকাল থেকে প্রার্থীরা প্রচারে নেমে পড়েছেন। যদিও নৌকা প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী দুপুর পর্যন্ত প্রচারে বের হননি, দুপুরের পরে মিছিল নিয়ে শেষ বারের মত নারায়ণগঞ্জের বিভিন্ন ওয়ার্ডে প্রচারণায় তিনি মাঠে নেমেছেন। ওপর দিকে তার প্রতিদ্বন্দ্বী তৈমুর সকাল থেকে বন্দরের দিক থেকে প্রচারে অংশ নিয়েছেন নেতাকর্মীদের নিয়ে। পোস্টার ফেস্টুনে ছেয়ে গেছে বন্দর নগরী।

যদিও ইসির নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মানতে কোন পক্ষকেই দেখা যায়নি। এদিকে ভোট নিয়ে চলছে শেষ মুহূর্তের নানা সমীকরণ। প্রচারণায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন দু পক্ষই। এদিকে নির্বাচনে মেয়র পদে জয়-পরাজয়ে নিয়ামক বা ফ্যাক্টর কারা হবেন, তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। প্রার্থীর যোগ্যতা-অযোগ্যতা নাকি দলীয় প্রতীক, নারী নাকি নতুন ভোটারা-কারা নির্ধারণ করবেন নগরপিতা-নগর জুড়ে এমনই আলোচনাই সবার মধ্যে।

জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App