×

জাতীয়

প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলছে সংসদের সংস্কার কাজ: স্পিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২২, ০৬:৫১ পিএম

সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে। তার ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিকেল সেন্টার, সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সারা দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকাণ্ড চলছে।

আজ শুক্রবার (১৪ জানুয়ারি) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউস্থ ৩ নম্বর সংসদ সদস্য ভবনের সংস্কারোত্তর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পিকার এসব কথা বলেন। এ সময় স্পিকার ভবনটির শুভ উদ্বোধন করেন।

স্পিকার বলেন, জাতীয় সংসদের চীফ হুইপ ও তার টিম সার্বক্ষণিক তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে গেছেন। সবাই পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে। সংস্কারকৃত ভবনগুলো রক্ষণাবেক্ষণের ব্যাপারে সংসদ সদস্যগণের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার, সৈয়দা রুবিনা আক্তার মিরা, নাহিদ ইজাহার খান, সাইফুজ্জামান, মোস্তাফিজুর রহমান, নার্গিস রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App