আবারও বাতিল হলো জোকোভিচের ভিসা

আগের সংবাদ

তদবির যেখানে প্রয়োজন, সেখানে চালাব: পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

সহিংসতা না হলে জয় সুনিশ্চিত: আইভী

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ৩:১৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ৪:০৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ভোটকেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত। নির্বাচনে আমিই জিতব। ইনশাআল্লাহ।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নগরের দেওভোগে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে আইভী এ কথা বলেন। নির্বাচনে সম্ভাব্য সহিংসতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, আমার তরফ থেকে কিছু হবে না। আমার কোনো বাহিনী নেই। সহিংসতা হলে আমারই ক্ষতি। প্রতিপক্ষ চাইছে সহিংসতা হোক।

প্রতিপক্ষ কে, এমন প্রশ্নের জবাবে সেলিনা হায়াৎ আইভী বলেন, যারা সুষ্ঠু নির্বাচনে বাধা দেয়, তারা একটি সময় গিয়ে এক হয়। এখানে নির্বাচন হচ্ছে আইভী বনাম অনেক কিছু। তাই অনেক পক্ষ এক হতে পারে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সতর্ক থাকে।

আইভী বলেন, আমার নির্বাচনী অবস্থা যেখানে জমজমাট, সেখানে সহিংসতা সৃষ্টি করা হতে পারে। নির্বাচন কমিশনকে আমি আগেই জানিয়েছি যাতে ভোটকেন্দ্রে ভোটার যেতে পারেন। নারী ভোটার এবং তরুণ ভোটাররা যেন যেতে পারেন। কারণ, এই ভোটগুলো আমার। কোনো ধরনের সহিংসতা যেন না হয়।

আইভী বলেন, আমার বিজয় সুনিশ্চিত জেনে কেউ যদি ভোটকেন্দ্রে সহিংসতা করে, সেটি মোটেও ঠিক হবে না। এ ক্ষেত্রে আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করব, তারা যেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে।

এ নির্বাচনে আইভীর মূল প্রতিপক্ষ বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া তৈমুর আলম খন্দকার। তার সঙ্গে পারিবারিক যোগাযোগের সম্পর্ক তুলে ধরে আইভী বলেন, ওনার সঙ্গে আমার বন্ডিংটা আগের। তাকে আমি চাচা বলে ডাকি। এই বাড়িতেই তিনি একাধিকবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন তিনি। যুদ্ধের ময়দানে হয়তো আমরা একে অপরের প্রতিদ্বন্দ্বী।

তৈমুর আলমকে কত ভোটে হারাবেন, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব ইনশাআল্লাহ। এটা আমার চাচাও (তৈমুর আলম) জানেন।

রবিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়