ভারতে ২ দিনে করোনা শনাক্ত ৫ লাখ ছাড়াল

আগের সংবাদ

আবারও বাতিল হলো জোকোভিচের ভিসা

পরের সংবাদ

রাজধানীতে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণ, গ্রেফতার ১

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ২:৪৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ২:৫৯ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে ৮ বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন শিশুটির পরিবার। এই মামলায় অভিযুক্ত জুম্মন কসাইকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটিকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) মুহম্মদ কবিরুল ইসলাম জানান, শিশুটির মা নিজেই বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ২৪। মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার সকালে চকলেট ও জুস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে একই এলাকায় শিশুটির আপন খালু জুম্মন কসাই তার বাসায় নিয়ে যায়। সেখানে রুমের ভেতর আটকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটির চিৎকার শুনতে পেরে আশপাশের লোকজন ওই রুম থেকে শিশুটিকে উদ্ধার করে। আর জুম্মনকে আটক করে থানায় খবর দেয়।

শিশুটির মা অভিযোগ করে বলেন, সকালে সন্তানকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বিকেল বেলায় খবর পান, তার মেয়েকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে। শিশুটিকেসহ জুম্মনকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জন্ম থেকেই শিশুটি বাক প্রতিবন্ধী বলে জানান স্বজনরা।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়