বিশ্বজুড়ে একদিনে শনাক্ত ৩১ লাখ করোনা রোগী

আগের সংবাদ

ঐতিহ্যবাহী সাকরাইন উৎসবে ফানুস ও আতশবাজি নিষিদ্ধ

পরের সংবাদ

প্রথম লোহরিতে বউয়ের থেকে চোখ সরছে না ভিকির

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১১:২৪ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১১:২৪ পূর্বাহ্ণ

বিয়ের পরের প্রথম লোহরি পালন করলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার রাতের এই অনুষ্ঠানের ছবি দুই তারকাই শেয়ার করে নিয়েছেন তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ভিকির শেয়ার করা ফোটোতে দেখা যাচ্ছে আগুনের পাশে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন তিনি। দু’জনের মুখের চওড়া হাসি বুঝিয়ে দিচ্ছে একে-অপরের সঙ্গে তারা কতটা খুশি। প্রথা মেনে লাল সালোয়ারই পরেছেন ক্যাটরিনা। ওপরে কালো রঙের বম্বার জ্যাকেট। ভিকির দেখা মিলল উইন্টার ক্যাজুয়ালে। ছবি শেয়ার করে ক্যাপশনে ভিকি লিখেছেন, ‘হ্যাপি লোহরি’। সঙ্গে একটা ফায়ার ইমোজি। খবর হিন্দুস্তান টাইমস।

আর ক্যাটরিনা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন লোহরির একগুচ্ছ ফোটো। এখানেও তাদের মুখের হাসি দেখার মতো। আর সব ক’টা ছবিতেই ভিকি ক্যাটরিনাকে দেখা গেল একে-অপরের কাছাকাছি! একটা ছবিতে তো নতুন বউয়ের থেকে চোখ সরাতে পারছেন না ভিকি কৌশল।

বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দু’জনেই। নতুন সংসারের নানা মুহূর্ত শেয়ার করে থাকেন তারা। ক্রিসমাস হোক বা বিয়ের ১ মাস পূর্তি, নানা ছবি শেয়ার করে সেই আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননা কেউই।

প্রসঙ্গত, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন তারা রাজস্থানের জয়পুরে। তিন দিন ধরে চলা সেই বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি হাতে গোনা কয়েকজন আমন্ত্রিত ছিল বলিউড থেকে। মুম্বাই রিসেপশনের কথা থাকলেও ওমিক্রনের জন্য তা বাতিল করে দেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়