বিশ্বের সবচেয়ে বড় চুলগোল্লা!

আগের সংবাদ

এক বাঘাড় মাছই দেড় লাখ টাকা!

পরের সংবাদ

নিখোঁজের ৩ দিন পর ঢাবি অধ্যাপকের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ৫:১৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ৫:১৯ অপরাহ্ণ

গাজীপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত অধ্যাপক সাইদা খালেকের (মোছা. সাইদা গাফফার) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে গাজীপুরের পানিশাইল এলাকায় তার ভাড়া বাসার অদূরে এ মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় মো. আনোয়ার নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সাঈদা ওই বাসায় থেকে তার একটি প্রকল্পের দেখাশোনা করছিলেন। আর আনোয়ার ছিলেন সেই প্রকল্পের কন্টাক্টর।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, অধ্যাপক সাইদা খালেকের ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক। ঢাকার সাভারে তিনি বাসা ভাড়া করে থাকতেন। সম্প্রতি নতুন বাসা নির্মাণ করছিলেন। এই বাসা নির্মাণের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। পরবর্তীতে গাইবান্ধা থেকে আটক নির্মাণ শ্রমিকের তথ্য অনুযায়ী পুলিশ লাশ উদ্ধার করেছে। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়