একদিনের ব্যবধানে করোনা শনাক্ত অনেক বাড়ল, মৃত্যু ৬

আগের সংবাদ

শাবি উপাচার্যের সঙ্গে বৈঠকের পর ফের আন্দোলনে ছাত্রীরা

পরের সংবাদ

নায়ক ফারুকের চিকিৎসায় ১৫ কোটি টাকার দুটি ফ্ল্যাট বিক্রি

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ

১০ মাসেরও বেশি সময় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বরেণ্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। কখনও তার শারীরিক অবস্থার উন্নতি, আবার কখনও অবনতি হয়।

কিন্তু তারপরেও পরিবারের সদস্যরা হাল ছাড়েননি। ব্যয়বহুল হওয়ার পরেও চিকিৎসা চালিয়ে যাচ্ছে পরিবার।

চিকিৎসার ব্যয় বহন করতে প্রায় ১৫ কোটি টাকার দুটি ফ্ল্যাট বিক্রি করেছে ফারুকের পরিবার। বর্তমানে ব্যাংক অ্যাকাউন্টও শূন্য। স্বজনদের কাছ থেকে করতে হয়েছে ধার-দেনা। সংবাদমাধ্যমকে এ কথা বলেছেন অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক।

ফারুকের সবশেষ অবস্থার বিষয়ে তিনি জানান, শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। একটু একটু করে তিনি (ফারুক) সুস্থ হয়ে উঠছেন। পাঁচ মাস আগে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এখন নিজের পছন্দের সব ধরনের খাবার খেতে পারছেন। রক্তচাপ ও মস্তিস্কে যে সমস্যা ছিল, তাও এখন নিয়ন্ত্রণে। স্নায়ুতন্ত্রে নতুন কিছু সমস্যা দেখা দিয়েছে, যা আগে ছিল না। এর চিকিৎসা দীর্ঘমেয়াদি।

২০২১ সালের মার্চে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান ফারুক। এরপর থেকেই অসুস্থতা অনুভব করলে চিকিৎসকের পরামর্শে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর থেকে হাসপাতালটিতে ভর্তি রয়েছেন তিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়