×

বিনোদন

কনের সাজে শ্রাবন্তী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২২, ০১:১৪ পিএম

কনের সাজে শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

কনের সাজে শ্রাবন্তী

শ্রাবন্তী

টলিউডের অন্যতম আলোচিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এককথায় টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। খবর এশিয়ানেট নিউজের।

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন শ্রাবন্তী। এবার তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে চতুর্থ বিয়ে নিয়ে শিরোনামে উঠে এলেন তিনি।

বুধবার (১২ জানুয়ারি) সিঁথি ভর্তি চওড়া সিঁদুর, নববধূর সাজে ছবি পোস্ট করতেই বিয়ের জল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। সত্যিই কি তাই, এজন্যই বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে ছবিতে পোজ দিতেই ভাইরাল হয়ে গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রেম-থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা।

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আইনিভাবে বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই এখন সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে।

লাল টকটকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না, নাকে বড় নথ, সিঁথি ভর্তি লাল সিঁদুর, মাথায় মুকুট পরে ছবিতে পোজ দিয়েছেন শ্রাবন্তী। এই ছবি পোস্ট করতেই সকলেই হতবাক হয়েছেন।

নববধূর রূপে শ্রাবন্তীকে দেখে ফের চতুর্থ বিয়ের জল্পনা শুরু করেছেন  নেটিজেনরা। ডিভোর্সের মধ্যে বিয়েটাও সেরে নিলেন নায়িকা, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। আসলে কনের সাজে অভিনেত্রীকে দেখা মাত্রই জোর জল্পনা শুরু হয়েছে।

তবে শ্রাবন্তীর এই কনের সাজ রিয়েল লাইফের জন্য নয় বরং রিল লাইফের জন্য বধূবেশে নজর কেড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং ছবির সেট থেকেই এই ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা ভাইরাল হতে একদমই সময় নেয়নি।

কোন ছবির শুটিংয়ের ছবি তা খোলাসা করে না বললেও অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানিকে দেখা যাবে।

'ভয় পেও না'-ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা যার সঙ্গে শাশুড়ির সম্পর্ক মোটেই ভাল নয়। বউমাকে ভয় দেখিয়ে বাড়িছাড়া করতে চান তিনি। এই মধ্যে ঢুকে পড়ে নতুন টুইস্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App