×

রাজধানী

বাড্ডায় ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২২, ০২:৩১ পিএম

রাজধানীর উত্তর বাড্ডায় একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে ভাওয়ালিয়া পাড়া এলাকার ৮২৪ নম্বর দুতলা বাড়িতে এই ঘটনা ঘটে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বাড়িটির তত্বাবধায়ক মো. আসাদ জানান, সকালে যখন সবাই যে যার কাজ করছিলো তখন সুবর্ণা ছাদে গিয়েছিলো কোনো কাজে। কিছুক্ষণ পর জোরে একটি শব্দ হলে সবাই বাইরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে সে। তখন দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, দুতলার ছাদে রেলিং না থাকলেও বাঁশ দিয়ে চারপাশে বেড়া দেওয়া রয়েছে। তিনি সেখানে কাপড় নাড়তে গিয়ে পড়ে যেতে পারে বলে ধারনা তাদের।

ছেলে আল-আমনি জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। তার বাবা মৃত মফিজ গাজী। তারা ১ভাই ২বোন সহ মাকে নিয়ে উত্তর বাড্ডার ওই বাসার নিচতলাতে ভাড়া থাকতো। পেশায় গৃহিনী ছিলেন তিনি। কিজন্য তিনি বাসার ছাদে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেনি তার ছেলে মেয়েরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা। তবে বিষয়টি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App