কানাডায় করোনা টিকা না নিলে দিতে হবে কর

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি

পরের সংবাদ

শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি জেবেল, সম্পাদক আফরিন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:৪৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:৪৩ পূর্বাহ্ণ

দেশের নৌ-খাত নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন শিপিং রিপোর্টার্স ফোরাম, বাংলাদেশ-এর (এসআরএফবি) সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের কাজী জেবেল। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) আফরিন জাহান।

বুধবার (১২ জানুয়ারি) সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে বুধবার অনুষ্ঠিত নির্বাচনে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসেবে বাংলাদেশ কণ্ঠের ফারুক খান, যুগ্ম-সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের গাজী শাহনেওয়াজ, সাংগঠনিক সম্পাদক চ্যানেল টোয়েন্টিফোরের শফিকুল ইসলাম সবুজ, অর্থ সম্পাদক পদে দৈনিক নয়াদিগন্তের মো. শামছুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে দৈনিক জনতার কাজী মাহফুজুর রহমান শুভ, প্রচার-প্রকাশনা সম্পাদক পদে একাত্তর টেলিভিশনের হাবিব রহমান এবং নির্বাহী সদস্য হিসেবে দৈনিক ভোরের কাগজের রাশেদ আলী, দৈনিক জনতার আশীষ কুমার সেন, মানবজমিনের রাশিম মোল্লা ও দৈনিক আমাদের সময়ের তাওহীদুল ইসলাম নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, বাংলা ট্রিবিউনের শফিকুল ইসলাম ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কামাল তালুকদার নির্বাচন পরিচালনা করেন। নতুন এই কমিটি দায়িত্ব পালন করবে আগামী দুই বছর।

এর আগে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদায়ী কমিটির আমলে যাবতীয় কর্মকাণ্ড ও আয়-ব্যয়ের হিসাব পেশ করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়