নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

স্বপ্নদলের দুইদিন ব্যাপী নাট্যাচার্য সেলিম আল দীন স্মরণোৎসব

পরের সংবাদ

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ২০ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ৮:১৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ৮:১৯ অপরাহ্ণ

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০ ছিনতাইতারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বেশিরভাগ গ্রেপ্তারকৃতের নামে একাধিক থানায় মামলা রয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে র‌্যাব-২ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল আবু নাঈম মো. তালাত ভোরের কাগজকে খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তেজগাঁও মোহাম্মদপুর ও কাওরান বাজারের আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকালে ২০ জনকে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একাধিক দল।

গ্রেপ্তারকৃতরা হলেন- লিটন মিয়া, সাইফুল ইসলাম, পলাশ উদ্দিন, মকবুল হোসেন, মো. মুরাদ, রুহুল আমীন, রানা মিয়া, মো. আলমাস, আল-আমিন, মো. সোহাগ, সাজু মিয়া, মো. আরিফ, মো. জাবেদ, রুমন হোসেন, তোফাজ্জল হোসেন ওরফে কালু, মো. মিরাজ, মো. রুবেল, মামুন হোসেন, মো. আলম ও মো. হোসেন।

এসময় তাদের কাছ থেকে ডেগার, চাকু, খুর ও অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা ও কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশ নেয়। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, কলাবাগান, শেরেবাংলা নগর, আদাবর ও মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে। ভবিষ্যতেও র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম নেয়া হয়েছে।

আর- এআরজেড / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়