কে কী বলল পরোয়া করি না, পাঁচ উইকেট নিয়ে বুমরাহ

আগের সংবাদ

আফগানিস্তানের জন্য শেষ মুহূর্তে বদল যুব বিশ্বকাপের সূচি

পরের সংবাদ

মাস্ক না পরে রাস্তায়: পুলিশ ধরতেই ধাক্কাধাক্কি, আটক নেতা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১০:০৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১০:০৬ পূর্বাহ্ণ

গঙ্গাসাগরের পূণ্যার্থীরা পারলে দুটি করে মাস্ক পরতে পারেন। পরামর্শ দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী। তবে মুখ্যমন্ত্রী যাই বলুন, মালদহের হরিশ্চন্দ্রপুরে খোদ শাসকদলের নেতার মুখেই মাস্ক ছিলনা বলে অভিযোগ। পুলিশ দেখে তিনি পকেট থেকে মাস্ক বের করার চেষ্টা করেন। তবে মাস্ক না থাকা নিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শাসকদলের ওই নেতা। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিও শুরু হয়ে যায়। এরপরই পুলিশ গ্রেপ্তার করে ওই নেতাকে। খবর হিন্দুস্তান টাইমস।

তবে এভাবে শাসকদলের নেতার মাস্ক বিহীন অবস্থায় ঘোরার ঘটনাকে ঘিরে চরম অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। এদিকে পুলিশের দাবি আইন অনুসারে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে বাসিন্দাদের মতে, শুধু ওই ব্যক্তিই নন, একাধিক রাজনৈতিক দলের নেতা কর্মীদের মধ্যে কোভিড নিয়ে কোনও সচেতনতা নেই। মাস্ক ছাড়াই দিব্যি রাস্তায় বেরিয়ে পড়ছেন তারা।

এদিকে এই ঘটনায় মুখ খুলেছেন হরিশ্চন্দ্রপুরের তৃণমূল বিধায়ক তজমুল হোসেন। তিনি বলেন, তৃণমূলের নেতা হোক আর যেই হোক, মাস্ক পরতই হবে। পুলিশের সঙ্গে যে কাজ হয়েছে তা নিন্দনীয় ঘটনা। পুলিশ সকলকে সচেতন করছে। নিজেকে বাঁচানো ও অপরকে বাঁচানোর জন্য এই মাস্ক পরা অত্যন্ত দরকার। আমরাও সকলকে সচেতন করছি। মাস্ক ব্য়বহার না করলে পুলিশ প্রশাসন কোনও পদক্ষেপ নিলে আমরা কিছু বলব না।

এদিকে তৃণমূল নেতার এই কোভিড বিধি ভঙ্গকে ঘিরে বিজেপি নেতা কিষান কেডিয়া বলেন, শাসকদলের নেতা মাস্ক ছাড়া ঘোরাঘুরি করছিলেন। নবান্ন নির্দেশ দিচ্ছে অথচ তৃণমূলের নেতা কর্মীরাই মাস্ক পরছেন না।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়