নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

করোনায় মৃত্যু এক লাফে তিন গুণ, শনাক্ত ৩৩৫৯

পরের সংবাদ

প্রবাসীর সঙ্গে বিয়ে, ৭ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ৪:১৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ৪:১৭ অপরাহ্ণ

চুয়াডাঙ্গায় প্রবাসীর সঙ্গে বিয়ের সাত দিনের মাথায় বিষপানে আত্মহত্যা করেছেন এক নববধূ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ওই নববধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রুকাইয়া (১৮) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের বটিয়াপাড়া গ্রামের মাঝেরপাড়ার সাইফুল ইসলামের মেয়ে।

গত শুক্রবার পারিবারিকভাবে একই উপজেলার রুবেল নামের এক প্রবাসীর সঙ্গে রুকাইয়ার বিয়ে হয়। বিয়ের তিন দিন পর শ্বশুরবাড়ি থেকে স্বামীর সঙ্গে নিজ বাড়িতে বেড়াতে আসেন তিনি।

আজ সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির উঠানে অচেতন হয়ে পড়ে যান তিনি। এ সময় তার মুখে বিষের গন্ধ পেয়ে পরিবারের সদস্যরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। এরপর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, সকাল ১১টার দিকে পরিবারের সদস্যরা মেয়েটিকে জরুরি বিভাগে নেন। তিনি বিষপান করেছেন বলে পরিবারের সদস্যরা জানান। তবে জরুরি বিভাগে মেয়েটিকে মৃত অবস্থা পেয়েছি। হাসপাতালে নেয়ার আগে তার মৃত্যু হয়েছে।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বিয়ের সাত দিনের মাথায় ওই নববধূর আত্মহত্যার ঘটনা সম্পর্কে জানতে পেরেছি। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়