হালদায় অভিযান চালিয়ে ইঞ্জিন চালিত দুই নৌকা আটক

আগের সংবাদ

শেখর পরিবহনে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

পরের সংবাদ

পাথরঘাটায় টিকা নিয়ে ১৬ শিক্ষার্থী অসুস্থ

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ৩:০২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ৩:০২ অপরাহ্ণ

বরগুনার পাথরঘাটায় করোনার টিকা নিতে গিয়ে ১৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গেছে।

তাদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক খালেদ মাহমুদ আরিফ।

পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর সীফা, অষ্টম শ্রেণীর সাদিয়া, মিম ১, মিম ২, ফাতিমা, সপ্তম শ্রেণীর তামান্না, মিম ও জুঁইসহ ১৬ জনের অসুস্থতার খবর পাওয়া গেছে।

হাতেমপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানান, স্কুলের শিক্ষার্থীদের টিকা দেয়ার জন্য পাথরঘাটা কলেজ ক্যাম্পাসে আমরা সকাল থেকে অবস্থান নিই। সেখান থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে দশ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, সকাল থেকে না খাওয়া, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এবং আতঙ্কিত হয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থ হয়ে পড়া শিক্ষার্থীদের স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আশা করি কিছুক্ষণের মধ্যেই তারা সুস্থ হয়ে বাড়ি ফিরবে।

আজ দুপুরে এ প্রতিবেদন তৈরির সময় ওই স্কুলের প্রধান শিক্ষক গোলাম মাওলা মিলন জানান, আমি হাসপাতালে রয়েছি। আরও তিন চার জন শিক্ষার্থীকে নিয়ে আসা হচ্ছে বলে আমাকে জানানো হয়েছে তবে এখনও পর্যন্ত তারা এসে পৌঁছেনি।

তবে ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানিয়েছেন, এখন পর্যন্ত ১৬ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে।

যারা ভর্তি হয়েছে তাদের মধ্য থেকে বেশ কয়েকজন ইতোমধ্যে সুস্থ হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা গেছে শিক্ষার্থীরা কিছুটা শ্বাসকষ্টে ভোগায় অক্সিজেন নিচ্ছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়