কেশবপুরে মুক্তিযোদ্ধা ছমির উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আগের সংবাদ

কুমিল্লার নাঙ্গলকোটে সিলিন্ডার বিস্ফোরণে আহত ৪১ শিশু

পরের সংবাদ

তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের কম্বল বিতরণ করলো যুবলীগ

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) যাত্রাবাড়ী থানাধীন ধলপুরের ১৪ নম্বর আউটফল তেলুগু কমিউনিটি কলোনিতে তিনি এই কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পিছিয়ে পড়া অসহায় তেলুগু পরিচ্ছন্নতা কর্মীদের কাছে শীত উপহার হিসেবে কম্বল ও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক এনেছি।

গাজী সারোয়ার হোসেন আরও বলেন, তেলুগুরা বাংলাদেশে প্রায় ২০০ বছর ধরে বসবাস করছে। তারা আদি জাত পরিচ্ছন্নতাকর্মী। তেলুগুসহ সব পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে সরকার। শেখ হাসিনা আছেন বলেই দেশে পিছিয়ে পড়া জনগোষ্ঠী সুযোগ-সুবিধা পাচ্ছে। তারই ধারাবাহিকতায় যুবলীগ তাদের পাশে সবসময় আছে এবং থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ যুবলীগ নেতা কাউসার হক, যুবলীগ নেতা অপু আহমেদ পিন্টু, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন, বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার আন্দোলনের ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক ইউকে নন্দম জয় ও আউটফল তেলুগু কমিউনিটি কলোনি সমাজ উন্নয়ন পরিষদের যুগ্ম কোষাধ্যক্ষ এস পিটার বিশ্বাস।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়