বাতিল হতে পারে অপপ্রচারকারীদের পাসপোর্ট: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও

পরের সংবাদ

গাজীপুরে যুবলীগের সঙ্গে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১১:৪৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১০:৫৯ পূর্বাহ্ণ

গাজীপুরের শ্রীপুরে যুবলীগের সঙ্গে সংঘর্ষে স্থানীয় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

নিহত ছাত্রলীগ নেতাকে একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এলাকাবাসীর অভিযোগ, ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষের জের ধরেই তাকে হত্যা করা হয়।

নিহত যুবকের নাম শেখ নয়ন। তিনি ইউনিয়ন ছাত্রলীগ নেতা।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, শুনেছি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এর কিছুক্ষণ পর পুকুর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা ইমাম হোসেন আরও বলেন, দু’পক্ষের সংঘর্ষের সময় সে হয়ত পানিতে ঝাঁপ দিয়েছে। আবার এমনও হতে পারে তাকে মেরে পানিতে ফেলে দেয়া হয়েছে। বিস্তারিত জানার জন্য পুলিশের একটি দল মাঠে সক্রিয় ভূমিকা পালন করছে। তদন্তের পর এ বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যাবে।

ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মোবাইল ফোনে বলেন, আমি একটি বিয়ের অনুষ্ঠানে ঢাকায় আছি। শুনেছি দু’পক্ষের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। তবে কে বা কারা সংঘর্ষে জড়িয়েছে সেটা জানতে পারিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়