বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে প্রেমিকা

আগের সংবাদ

বাতিল হতে পারে অপপ্রচারকারীদের পাসপোর্ট: তথ্যমন্ত্রী

পরের সংবাদ

আখাউড়া স্থলবন্দর দিয়ে আসা ভারতীয় যাত্রীদের করতে হবে অ্যান্টিজেন্ট টেস্ট

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১০:২৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১০:৩১ অপরাহ্ণ

ওমিক্রন পরিস্থিতিতে সারা দেশের মতো ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে নতুন নির্দেশনা জারি হয়েছে। বৃহস্পতিবার জারিকৃত সেই নির্দেশনা অনুযায়ী ভারত থেকে আসা যাত্রীদের অ্যান্টিজেন্ট টেস্ট করানো হয়। তবে কারোই করোনা ধরা পড়েনি। বন্দরে পণ্যবাহী ট্রাকের সঙ্গে যেন চালক ছাড়া কেউ আসতে না পারে সে নির্দেশনাও দেয়া হয়।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন সূত্র জানায়, বৃহস্পতিবার মোট ২১৪ জন যাত্রী এ বন্দর দিয়ে যাতায়াত করে। এর মধ্যে ২০ জন ভারতীয় ও ৬৭ জন বাংলাদেশি ভারতে যায়। বাংলাদেশে প্রবেশ করে ৬৬ জন বাংলাদেশি ও ৬১ জন ভারতীয়। নতুন নির্দেশনা অনুযায়ী ভারতফেরত যাত্রীদেরকে অ্যান্টিজেন্ট টেস্ট করানোর জন্য স্বাস্থ্য বিভাগের টিম কাজ করে।

স্থলবন্দর ইমিগ্রশন ইনচার্জ আব্দুল হামিদ জানান, নতুন নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়। তাদের পক্ষ থেকেই সব তদারকি করা হচ্ছে।

সিভিল সার্জন মো. একরাম উল্লাহ জানান, আমরা আগেভাগেই প্রস্তুতি নিয়ে রাখি। বৃহস্পতিবার থেকে ভারতফেরত যাত্রীদের এন্টিজেন্ট টেস্ট করা হচ্ছে। তবে কারও দেহে করোনা শনাক্ত হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়