×

বিনোদন

করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্ণবী ও খুশি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২২, ১২:৩৪ পিএম

করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্ণবী ও খুশি
করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্ণবী ও খুশি

শ্রীদেবী কন্যা জাহ্ণবী ও খুশি

ভারতে লাফিয়ে লাফিয়ে করোনা সংক্রমণ বাড়ছে। বলিউড থেকে টলিউডেও একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হচ্ছেন। এবার কাপুর পরিবারে করোনার হানা। যদিও খুশি কাপুরের আক্রান্ত হওয়ার খবর আগেই পাওয়া গিয়েছিল।

এবার জানা গেল বনি কাপুর ও জাহ্ণবী কাপুরও আইসোলেশনে ছিলেন, জাহ্ণবী নিজেই ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে জানালেন তিনিও করোনা আক্রান্ত হয়েছিলেন।

৩ জানুয়ারি থেকে মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে ছিলেন জাহ্ণবী ও খুশি কাপুর। ভক্তদের উদ্বেগ বাড়াতে চাননি তাই আইসোলেশন কাটিয়ে দুজনেই পরীক্ষা করিয়েছেন। রিপোর্ট নেগেটিভ আসার পর এই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন শ্রীদেবী কন্যা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টোরি শেয়ার করেছেন এ নায়িকা।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে জানিয়েছেন, ৩ জানুয়ারি আমি এবং আমার এবং দিদির করোনা পরীক্ষা করার পর রেজাল্ট পজিটিভ আসে, প্রথম দুই দিন কাটানো খুব কঠিন ছিল। যত দিন গিয়েছে আমরা ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়েছি। এই ভাইরাসের সঙ্গে লড়ার প্রধান অস্ত্র হলো মাস্ক পরা এবং করোনার টিকা নেওয়া। আপনারা সকলে ভাল থাকবেন, সতর্ক থাকবেন। ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করার পর তাদের সুস্থতা কামনা করে কমেন্ট করেছেন ভক্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App