২০ বছর পলাতক সিরিয়াল কিলার সেলিম ফকির গ্রেপ্তার

আগের সংবাদ

লকডাউনে পার্টি, ক্ষমা প্রার্থনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

সিঙ্গাইরে জামিনে এসে খুন হলেন যুবক, আটক ১

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১১:২৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১১:২৭ অপরাহ্ণ

প্রতিপক্ষের দায়ের করা মামলায় আদালত হতে জামিনে আসার পর প্রকাশ‍্যে খুন হয়েছেন এক যুবক। ওই যুবকের নাম জুলহাস (৩৫)।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় জড়িত মুজিবুর রহমানকে (৭০) পুলিশ আটক করেছেন বলে জানা গেছে।

খুন হওয়া জুলহাস জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ‍্রামের মৃত মো. নওয়াব আলীর পুত্র।

প্রত‍্যক্ষ‍দর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর জুলহাস ও ব‍েপারী পাড়া গ্রামের মজিবুরের পুত্র দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। একে কেন্দ্র করে সেদিন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চ বিদ‍্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করে। এতে দুলালের বাবা মজিবুর বাদী হয়ে জুলহাসসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করে। ওই মামলায় জুলহাস বুধবার জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জনের সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে আহত করে। পরে আহত জুলহাসকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, খুনিরা পরিকল্পিতভাবে জুলহাসকে কুপিয়ে হত্যা করে। এসময় তার সঙ্গে থাকা বাটি গ্রামের মো. শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করে। এরপর তারা ভাকুম ব‍্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারে বইছে শোকের মাতম।

এ বিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল‍্যা বলেন, ঘটনার সঙ্গে জড়িত মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়