সৎ-অভিজ্ঞ ব্যক্তিদের সার্চ কমিটিতে রাখার সুপারিশ এনপিপির

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আলোচনায় অংশ নেয় ন্যাশনাল পিপলস পার্টি

পরের সংবাদ

শিল্পী সমিতির নির্বাচনে কারা লড়বেন

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ৮:৩০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ৮:৩০ অপরাহ্ণ

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে জমে উঠেছে এফডিসির প্রাঙ্গণ। বুধবার (১২ জানুয়ারি) সকাল থেকেই এখানে অভিনয় শিল্পীদের মিলন মেলায় পরিণত হয়। দুই প্যানেলের হয়ে মনোনয়ন ফর্ম জমা দেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার এবং মিশা সওদাগর-জায়েদ খান। বুধবার (১২ জানুয়ারি) মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন ছিল, এদিন বিকেলে সমিতির কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়ন পত্র জমা দেন তারা। এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন নিপুণ আক্তার ও জায়েদ খান।

ইলিয়াস-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেলের অন্যান্য পদে যারা প্রার্থী হয়েছেন, তাদের তালিকা। দেখে নিন দুই প্যানেলের হয়ে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে কারা লড়বেন ভোটের লড়াই।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ এর প্যানেলে যারা রয়েছেন:

সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি.এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে নির্বাচন করবেন অভিনেতা আজাদ খান।

এই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হচ্ছেন অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমনি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

মিশা-জায়েদ এর প্যানেলে যারা রয়েছেন:
সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফারহান।

এই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হচ্ছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান ও হাসান জাহাঙ্গীর।

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়