যে রেস্টুরেন্টে সাড়ে ১৩ সেকেন্ডে খাবার পরিবেশন!

আগের সংবাদ

লকডাউন না দিয়ে জনসচেতনতা বাড়াতে হবে: এফবিসিসিআই

পরের সংবাদ

লক্ষ্মীপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ২:০৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ২:০৪ অপরাহ্ণ

বিস্ফোরক আইনের মামলায় রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ফয়েজ উল্লাহ জিসান পাটওয়ারীসহ ৩১ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে সিনিয়র জুডিসিয়াল রামগঞ্জ আমলি আদালতের বিচারক মো. আনোয়ার হোসেন এ আদেশ দেন। লক্ষ্মীপুর জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনকালীন লামচর ইউনিয়নে সহিংসতা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ নিয়ে লামচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহেনারা পারভীন পান্নার ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা করেন। এতে ফয়েজ উল্লাহ জিসান পাটওয়ারীকেও আসামি করা হয়।

২৮ নভেম্বরের ভোটে জিসান চেয়ারম্যান নির্বাচিত হন। পরে আসামিরা উচ্চ আদালতে আবেদন করে চার সপ্তাহের জামিন পান। মেয়াদ শেষে মঙ্গলবার তারা আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। এতে তাদের জামিন নামঞ্জুর করে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রি-এমকেএইচ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়