বাড়ছে না লঞ্চ ভাড়াও

আগের সংবাদ

২০ বছর পলাতক সিরিয়াল কিলার সেলিম ফকির গ্রেপ্তার

পরের সংবাদ

যে কারণে ইন্সটাগ্রামে ছবি দেন মধুমিতা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১০:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১০:৪৯ অপরাহ্ণ

ভারতীয় তারকারা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের চেয়ে ইন্সটাগ্রামেই বেশি সময় দেন। নিজের ব্যক্তিগত মুহূর্ত ও অন্তরঙ্গ সখ্যতার ছবি সেখানেই শেয়ার করেন তারা। এক্ষেত্রে ব্যতিক্রম নন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারও। ইন্সটাগ্রামে তাকে ২০ লাখ ভক্ত অনুসরণ করেন।

প্রায়ই খোলামেলা পোশাকে ছবি দেয়ার কারণে মধুমিতাকে নিয়ে কম সমালোচনা হয় না। এ বিষয়ে একদম ভ্রুক্ষেপ নেই তার। কেননা তিনি বলেছেন, নিন্দুকেরা সমালোচনা করবেই। তাদের নিয়ে ভাবলে কাজ করতে পারবো না।

ইন্সটাগ্রামে খোলামেলা পোশাকে ছবি দেয়ার কারণ

ইন্সটাগ্রামে স্বল্প পোশাকে, আকর্ষণীয় ছবি দেওয়ার কারণ কী? সেটিও স্পষ্ট করেছেন মধুমিতা। তার ভাষ্য, নিজেকে সেই ধারাবাহিকের ‘ইমন’ আর ‘পাখি’ করে রাখতে চাইনি। আমি যে নাটকের আগে মডেলিং করেছি, তা তো মানুষ জানতই না। নিজেকে সব চরিত্রে যে আমি ভাঙতে পারি, সব ধরনের পোশাকে যে আমাকে মানায়, এসব আমি নিজেই দেখতে চেয়েছিলাম। তাই আমার ইন্সটাগ্রামে।

সম্প্রতি মধুমিতা কাজ করেছেন ‘উত্তরন’ নামে একটি ওয়েব সিরিজে। এতে তার বিপরীতে আছেন রাজদ্বীপ গুপ্তা। সিরিজটি শিগগিরই প্রচার হবে হইচইয়ে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়