মেজর সিনহা হত্যা মামলার রায় ৩১ জানুয়ারি

আগের সংবাদ

নারায়ণগঞ্জে ককশিটের গুদামে ভয়াবহ আগুন

পরের সংবাদ

পরী মনির হাতে থাকা সিনেমাগুলোর কি হবে?

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১:৪৬ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার বিতর্কিত নায়িকা পরি মনি হঠাৎ করেই মা হবার খবর দিয়েছেন। জানিয়েছেন, তার সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। এরই মধ্যে পরী মনি একাধিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মা হবার আগে ও পরে সময় মিলিয়ে দেড় বছর কাজ থেকে বিরত থাকতে হবে তাকে। এতে প্রশ্ন উঠেছে, এই অভিনেত্রীর চলমান সিনেমাগুলোর কী হবে। সেগুলোর কাজ হবে, নাকি থেমে যাবে?

পরিচালক অরণ্য আনোয়ারের একটি সিনেমায় চুক্তিবদ্ধ পরী। ২১ জানুয়ারি সিনেমাটির শুটিংয়ে সিডিউল। সন্তানসম্ভবা হওয়ার খবরের পর থেকে পরী মনির সঙ্গে যোগাযোগ করতে পারছেন না এই পরিচালক। অরণ্য বলেন, ‘আমি শুনেছি পরী মা হতে যাচ্ছেন। তাই তার সঙ্গে কথা বলা প্রয়োজন আমার, কিন্তু তাকে ফোন করে পাচ্ছি না। আমার অন্য সব প্রস্তুতি নেয়া আছে। সব ঠিক থাকলে শুটিংয়ে যেতে পারব পরীকে নিয়ে।’

শুটিং করতে পারবেন, নাকি পারবেন না তা অরণ্যকে জানাননি পরী মনি। ফলে স্বস্তিতে নেই এই পরিচালক। নির্মাতা চয়নিকা চৌধুরীও পরী মনিকে নিয়ে শুরু করেছিলেন কাগজের বউ নামে ওয়েব কনটেন্ট। এর শুটিং প্রায় শেষ হয়েছে বলে জানান চয়নিকা।

চয়নিকা বলেন, ‘আমার আর একদিনের শুটিং বাকি আছে। সেটা করে ফেলতে পারব।’ কবে নাগাদ শুটিংটুকু করবেন তা বলেননি চয়নিকা। তিনি বলেন, ‘একদিন করে ফেলব।’ প্রীতিলতা সিনেমার শুটিংও বাকি রয়েছে। পরী মনি অভিনীত ও রাশিদ পলাশ পরিচালিত সিনেমাটির শুটিং কয়েক ধাপ পিছিয়েছে। নতুন করে আবার শুটিং করবেন, বা শুটিং পেছাবে কি না তা নিয়ে পরিচালকের সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে হঠাৎ নতুন খবর ছড়াল এই নায়িকাকে নিয়ে। শোনা যাচ্ছে, ২৮ জানুয়ারি আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারের প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরী। নায়িকার প্রার্থী হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

কারণ বিভিন্ন সময় শিল্পীদের পাশে থাকতে দেখা গেছে তাকে। এই নায়িকার প্রার্থী হওয়ার বিষয়টি অনেকেই ইতিবাচকভাবেই গ্রহণ করতে চাইছেন। বিষয়টি জানতে পরী মনিকে বারবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়