ভ্রমণ ভিসায় এসে প্রতারণাই তাদের কাজ, ৭ বিদেশি গ্রেপ্তার

আগের সংবাদ

চট্টগ্রামে হাতাহাতিতে ভেঙে পড়ল বিএনপির সভা মঞ্চ

পরের সংবাদ

নিরব-তমাকে নিয়ে এস আই টুটুলের ‘এমনই এক ধাঁধা’

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ৩:২৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ৩:২৭ অপরাহ্ণ

প্রকাশিত হল টিএম রেকর্ডসের নতুন গান ‘এমনই এক ধাঁধা’। কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল।

বুধবার (১২ জানুয়ারি) টিএম রেকর্ডসের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হল গানটি। তুই আমারে দিলি বন্ধু, এমনই এক ধাঁধা, চাইয়া দেখি আমার পরাণ তোর পরাণে বাঁধা-এমন প্রেমময় কথার গানটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এস আই টুটুল।

তার তুমুল জনপ্রিয় গান ‘যায় দিন যায় একাকী’ গানটিকে স্মরণ করে তিনি বলেন, “আমার যায় দিন যায় একাকী’-গানটার বহুদিন পর এমন একটা গান পেলাম। গানটা আমার এত মন ছুঁয়ে যায়, কেননা আমার মনে হয় এ ধরনের গানগুলোর জন্য আমিই যথার্থ শিল্পী। বিশেষ করে এ গানটার মধ্যে একটা ফিল্ম আছে। গানের গল্পটা দেখলেও মনে হবে যে এর মধ্যে একটা ফিল্মি ব্যাপার আছে। আরেকটা ব্যাপার হচ্ছে, এ গানের সাউন্ড, আমার লাইফে আমি কখনো এত সুন্দর সাউন্ড পাইনি, গানে যা কৃতিত্ব সম্পূর্ণ কৌশিক হোসেন তাপসের। একজন শিল্পী একজন সংগীত পরিচালক হিসেবে আমি বলতে পারি তাপস একজন দূর্দান্ত কম্পোজার।”

টুটুলের গানটির চিত্রায়ণ হয়েছে সিলেটের দারুন সব লোকেশনে। এটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা তানিম রহমান অংশু। তিনি জানান, গানের চিত্রায়ণে ভাড়া করা হয় ট্রেনের পুরো একটি বগি। টুটুলের সঙ্গী হয়ে এর মডেল হয়েছেন চিত্রনায়ক নিরব ও নায়িকা তমা মির্জা। বড়পর্দার এ জুটি এই প্রথম কোনো মিউজিক ভিডিওতে এক হলেন।

গানটির প্রযোজনা ও নির্মাণ তত্বাবধায়নের পাশাপাশি এর স্টাইলিং করেছেন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী।

টিএম রেকর্ডসের গান ও এর চিত্রায়ণের মানের প্রশংসায় পঞ্চমুখ টুটুল বলেন, “আন্তর্জাতিক অঙ্গনে যদি আমাদের এক কাতারে দাঁড়াতে হয় তাহলে সে জন্য এখন আমাদের টিএম রেকর্ডস আছে, এটিই প্রোপার লেভেল যা আমাদের আন্তর্জাতিক অঙ্গনে প্রতিনিধিত্ব করতে পারে। আন্তর্জাতিক কোনো সংগীতের আসরে যদি ভিনদেশি কাউকে দেখাতে হয় তাহলে আমি গর্বের সঙ্গে টিএম রেকর্ডসের গান ও উইন্ড অব চেঞ্জকে দেখাতে পারবো।”

সদ্য বিদায়ী বছরের ডিসেম্বরে যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। যাত্রা শুরুর পর থেকেই একের পর এক সংগীতের চমক নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। তাদের প্রকাশিত প্রতিটি গানই ইতিমধ্যে কোটি শ্রোতার হৃদয় স্পর্শ করেছে।

রি-আরআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়