×

শিক্ষা

সাউথইস্ট কম্পিউটার ক্লাবের সভাপতি শাহাদাৎ, সম্পাদক রাকিবুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ০২:০৬ পিএম

সাউথইস্ট কম্পিউটার ক্লাবের সভাপতি শাহাদাৎ, সম্পাদক রাকিবুল

সাউথইস্ট কম্পিউটার ক্লাবের নবনির্বাচিত সদস্যরা।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সাউথইস্ট কম্পিউটার ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সিএসই বিভাগের ৪র্থ ব্যাচের ছাত্র খন্দকার শাহাদাৎ হোসেন উৎসব এবং সাধারণ সম্পাদক হয়েছেন ডিপ্লোমা প্রকৌশলী সিএসই বিভাগের ৭ম ব্যাচের ছাত্র মো. রাকিবুল হাসান।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে ৫৪তম ব্যাচের মো. মোস্তাকিন মাহী এবং কোষাধ্যক্ষ হিসেবে ৫৪তম ব্যাচের ছাত্র সাফায়েত মোল্লা দায়িত্ব পেয়েছেন।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের মোট ১৮টি ক্লাবের মধ্যে অন্যতম সাউথইস্ট কম্পিউটার ক্লাব। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বর্তমান চেয়ারম্যান শাহরিয়ার মঞ্জুর ।

বর্তমান ক্লাবটির মডারেটরের দায়িত্বে রয়েছেন সিএসই বিভাগের প্রভাষক সোহেল রানা এবং সহকারী মডারেটরের দায়িত্বে একই বিভাগের প্রভাষক সোহেল বাবু।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ক্লাবটি খুবই সুশৃঙ্খল এবং সক্রিয় একটি ক্লাব। নিয়মিত ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ট্রেনিং ইভেন্টস ও অনলাইন ইভেন্টস পরিচালনার পাশাপাশি স্কিলস ডেভেলপমেন্টে অগ্রণী ভূমিকা রাখছে এ ক্লাব।

নবনির্বাচিত সভাপতি খন্দকার শাহাদাৎ হোসেন বলেন, আমরা চেষ্টা করবো ক্লাবের বর্তমান সব দূর্বল দিকগুলো খুঁজে বের করে সেগুলো নিয়ে কাজ করার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App