×

বিনোদন

মিমের স্বামী করোনায় আক্রান্ত, হানিমুন বাতিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ০৩:২১ পিএম

মিমের স্বামী করোনায় আক্রান্ত, হানিমুন বাতিল
মিমের স্বামী করোনায় আক্রান্ত, হানিমুন বাতিল

মিম ও সনি পোদ্দার।

মিমের স্বামী সনি পোদ্দার করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুন বাতিল করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চার দিনের জন্য আজ তাদের দুজনের মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা ছিল। কিন্তু রবিবার করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, মিমের স্বামী সনি পোদ্দার করোনা পজিটিভ।

মিম জানান, তার বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ। এ অবস্থায় ১৫ জানুয়ারির অনুষ্ঠানও আপাতত স্থগিত করেছেন মিম।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে মিম তার বর ও বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি গণমাধ্যমকে জানান। মিম বলেন, বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠাণ্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়। কারও পজিটিভ এসেছে, কারও আসেনি। আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে।

আমার আর মায়েরও নেগেটিভ এসেছে। কিন্তু সনি ও বাবার রেজাল্ট পজিটিভ! তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই বলে জানালেন মিম। তিনি বলেন, সনির হালকা জ্বর ও কাশি থাকলেও বাবার গলাটা ভাঙা। তবে খাওয়াদাওয়া স্বাভাবিক। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছে।

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল ব্যাংকারকে বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। গণমাধ্যমের পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসা করা হলেও এ বিষয়ে নীরব ছিলেন এই মডেল ও অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হয়।

গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App