×

বিনোদন

জন্মদিনে ভক্তদের কী উপহার দিলেন বলিউডের গ্রিক গড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ১১:৩২ এএম

জন্মদিনে ভক্তদের কী উপহার দিলেন বলিউডের গ্রিক গড

হৃতিক রোশন

জন্মদিনে ভক্তদের কী উপহার দিলেন বলিউডের গ্রিক গড

হৃত্বিক

জন্মদিনে ভক্তদের কী উপহার দিলেন বলিউডের গ্রিক গড

বলিউডের স্বপ্নপুরুষ হৃতিক রোশন সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশন লিখেছেন, আজও কত তরুণীর হৃদয়ে ঝড় তোলে।

আজও তিনি যে বলিউডের সুশ্রী তরুণই রয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। কে বলবে তিনি ৫০ বছরের দোরগোড়ায় দাঁড়িয়ে? আজ ৪৮ এ পা দিলেন সুপারস্টার। খবর জি-নিউজের।

[caption id="attachment_328528" align="aligncenter" width="700"] হৃতিক রোশন[/caption]

কিন্তু এখনও তিনি সবার ক্রাশ। বলিউডের গ্রিক গড একই রকমের সুন্দর। জন্মদিনে ফ্যানদের উপহার দিতেও ভুললেন না। তার আপকামিং অ্যাকশন থ্রিলার ছবি ‘বিক্রম বেদা’র ফার্স্টলুক সামনে আনলেন সবার।

বেদার চরিত্রে দেখা যাবে তাকে। ইন্সটাগ্রামে সেই ছবি আসতেই লাভ, লাইক, কমেন্টে ভরে যায় নায়কের ইন্সটা প্রোফাইল। এই ছবিতে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সাইফ আলি খান, রাধিকা আপ্তে। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর ছবি মুক্তির প্ল্যানও হয়ে গিয়েছে। টি সিরিজ থেকে এই খবর শেয়ার করে নায়ককে শুভেচ্ছা জানানো হয়।

ফার্স্টলুকে হৃতিকের পরনে রয়েছে কালো পাঞ্জাবি, অগোছালো চুল, চোখে সানগ্লাস, মাথায় আঘাতের চিহ্ন, শরীরে জমাট বাধা রক্তের দাগ,বলা যায় রাফ অ্যান্ড টাফ লুকে হৃতিক। বলিউডের প্রথম সারির ডান্সারদের তালিকা তৈরি করলে তিনিই থাকেন শীর্ষে। এবার তিনি একেবারে হাটকে, এই অ্যাকশন হিরোকে দেখলে চোখ সরাতে পারবেন না। হৃতিকের কিলার লুকে ঘায়েল তাঁর অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নতুন লুকের ভূয়সী প্রশংসা করেছেন চিত্র সমালোচকেরাও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App