×

জাতীয়

এসপি অফিসে বসেই নির্বাচন পরিচালনা করব: তৈমুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ১২:৩১ পিএম

এসপি অফিসে বসেই নির্বাচন পরিচালনা করব: তৈমুর

মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ডে গণসংযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। ছবি: ভোরের কাগজ

এসপি অফিসে বসেই নির্বাচন পরিচালনা করব: তৈমুর

মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ডে গণসংযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। ছবি: ভোরের কাগজ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সোমবার এসপি অফিসে গিয়ে তাকে পাইনি। আজ গিয়ে বলব আমার কাছে আর কোনো বিকল্প নেই। প্রয়োজনে আপনার অফিসের সামনে বসে পড়ব। এখান থেকেই আমি আমার নির্বাচন পরিচালনা করব।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে শহরের মিশনপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমে তিনি এ কথা বলেন।

তৈমুর বলেন, আমি শঙ্কিত হব না কেন? নেতাকর্মীদের বাড়িতে যখন পুলিশ হামলা করে। হেফাজতের মামলায় নির্বাচনি এজেন্টকে যখন পুলিশ ধরে নিয়ে যায়, তখন তো শঙ্কা সৃষ্টি হবেই। তিনি বলেন, ভাই-বোনকে জিজ্ঞেস করে নির্বাচনে দাঁড়াইনি। তারা এক দলেরই লোক। তাদের মধ্যে বিভাজন পরিষ্কার। আমরা মামলা খেয়ে খেয়ে এবং গ্রেপ্তার হয়ে ঐক্যবদ্ধ হয়ে গেছি।

[caption id="attachment_328567" align="aligncenter" width="700"] মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ডে গণসংযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। ছবি: ভোরের কাগজ[/caption]

বিএনপির এ সাবেক নেতা বলেন, এতদিন জনগণ প্রার্থী পায়নি আমরা রাজিও হইনি। এখন আমরা রাজি হয়েছি জনগণ মনের মতো প্রার্থী পেয়েছে। যে প্রার্থী সবসময় জনতার থাকবে।

তৈমুর বলেন, ভাই-বোন এক হয়ে গেলে ভালোই হত। মিডিয়ার কল্যাণে এসব কথাবার্তা শুধু নারায়ণগঞ্জের মানুষ শোনে না, বিশ্বব্যাপী মানুষ শোনে। বাইরে কোথাও গেলেই নারায়ণগঞ্জের বিষয়ে অনেক কথা উঠে যায়। এ সময় তিনি বলেন, কার নামে ওয়ারেন্ট নেই? বিএনপি চেয়ারপারসন নিজে জেলে আছেন। তারেক রহমানও তো ওয়ারেন্ট নিয়েই বিদেশে আছেন। কে মামলার মধ্যে নেই। রবি করে বিএনপি, তাকে ধরা হয়েছে হেফাজতের মামলায়।

হেফাজতের লোকেরাই তো প্রধানমন্ত্রীকে কওমি জননীর উপাধি দিয়েছে। এখন গোলযোগ হেফাজতের সঙ্গে আর মামলা খায় বিএনপি। আমার সঙ্গে শুধু বিএনপি নয় সব দলের লোকেরা আছে। আমি দুই তিন ধাপে এজেন্ট তৈরি করছি। নারায়ণগঞ্জের যারা নাগরিক, যারা ট্যাক্স দেয় তাদের ট্যাক্স বৃদ্ধি করা হয়েছে। তারা পানি পাচ্ছে না, শব্দ দূষণ, বায়ু দূষণের শিকার নগরবাসী। বর্জ্য ব্যবস্থাপনার ব্যর্থতার জন্য জনগণ পরিবেশবান্ধব নগরী পাচ্ছে না বলেও অভিযোগ করেন তৈমুর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App