করোনা থেকে সুরক্ষা দিবে ঠান্ডা-কাশির তৈরি টি-সেল

আগের সংবাদ

পুঁজিবাজারে আসার প্রস্তুতি নিচ্ছে বড় কোম্পানিগুলো

পরের সংবাদ

স্ত্রী ক্যাটরিনার বিপরীতে ভিকি

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ

গত নভেম্বরে ‘জি লে জারা’ নামের নতুন একটি ছবির ঘোষণা দিয়েছেন ফারহান আখতার। ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটকে নিয়ে নির্মিত হবে ছবিটি। চমকপ্রদ তথ্য হলো নতুন এই ছবিটিতে নতুন একটি চমক নিয়ে আসছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। এতে যুক্ত হচ্ছে আরো একটি নাম।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ‘জি লে জারা’তে যুক্ত হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফের স্বামী অভিনেতা ভিকি কৌশল। কিন্তু ভিকিকে কেন নেয়া হচ্ছে ছবিটিতে?

এ প্রসঙ্গে ফারহানের একটি ঘনিষ্ঠ সূত্র জানান, ‘জি লে জারা’তে ভিকিকে নেয়া অনেকটা পিউর গোল্ডের মতো একটি বিষয়। আর যদি সবকিছু ঠিক থাকে তাহলে এবারই প্রথম স্ত্রীর বিপরীতে দেখা যাবে ভিকিকে। বলিউডের এই অভিনেতাকে নেয়ার ফলে ছবিটির মার্কেটিং ও প্রচারণাতেও দারুণ সাড়া পাওয়া যাবে বলে ধারণা করছেন নির্মাতারা।

ক্যাটরিনা কাইফ বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘টাইগার থ্রি’ ছবির শুটিং নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে সালমান খানকে। অন্যদিকে নতুন একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ভিকি কৌশলও। কিন্তু এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি এর নাম। এতে ভিকির বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে।

রি-এসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়