২২৭ কেজি খুচরো পয়সায় দিয়ে কর্মীকে বেতন, মামলা

আগের সংবাদ

করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়

পরের সংবাদ

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ

রাজধানীর জুরাইন রেল গেটে ট্রেনে কাটা পড়ে আল আমিন (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষনা করে।

মৃত আল আমিনের বন্ধু মো. জুবায়ের জানান, তাদের বাসা শ্যামপুর সবুজবাগ এলাকায়। আল আমিন শ্যামপুর কবি নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ছিল।

জুবায়ের আরো জানায়, সন্ধ্যায় দুই বন্ধু ঘুরতে বের হয়ে জুরাইন রেল গেটে আসে। এ সময় কমলাপুর থেকে নারায়নগঞ্জ গামী একটি ট্রেন আসে। ট্রেনটি রেলগেটে এসে গতি কমালে আল আমিন উঠতে গেলে ট্রেন থেকে পরে ট্রেনের নিচে দুই পা কাটা পড়ে। পরে আহত অবস্থায় এলাকাবাসীর সহায়তায় স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

মুঠোফোনে আল আমিনের বাবা মো. লিটন মিয়া জানায়, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গাউদিয়া গ্রামে। বর্তমানে শ্যামপুর সবুজবাগ এলাকায় নিজের বাসায় থাকেন। আল আমিন কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। দুই ভাই এক বোনের মধ্যে আল আমিন ছিল সবার বড়।

বাবা আরো জানায়, সন্ধ্যার দিকে আল আমিন বাসা থেকে বের হয়। হাসপাতাল থেকে জানতে পেরেছি আল আমিন ট্রেনে কাটা পরেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চত করে জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রি-আইআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়