হুপার্স: রোনালদোর ধারে-কাছেও নেই মেসি

আগের সংবাদ

আইন প্রণয়ন ও ইসি গঠনের প্রস্তাব জেপির

পরের সংবাদ

ধাওয়ানকে দলে নিতে চাননি কোহলি, বললেন রবি শাস্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:৪২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:৪২ পূর্বাহ্ণ

টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী এবং বিরাট কোহলি একসঙ্গে ভারতের হয়ে অনেক ম্যাচ ও সিরিজ জিতেছেন। রবি শাস্ত্রী এখন কোচের পদ থেকে সরে এসে টিভিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, তিনি তার কোচ হিসাবে টিম ইন্ডিয়ায় থাকাকালীন পুরোনো গল্পগুলি শেয়ার করছেন। এর মধ্যেই রবি শাস্ত্রী বলেন কীভাবে তিনি যখন একজন খেলোয়াড়কে দলে নেওয়ার কথা বলতেন, বিরাট কোহলি সরাসরি তা অস্বীকার করতেন। খবর হিন্দুস্তান টাইমস।

রবি শাস্ত্রী বলেন, ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পরে, তিনি যখন শিখর ধাওয়ানের টেস্ট দলে প্রবেশের বিষয়ে কথা বলেছিলেন, তখন বিরাট কোহলির মতামত ভিন্ন ছিল। একটি টিভি শোতে রবি শাস্ত্রী বলেন, মুরলি বিজয় যখন অস্ত্রোপচার থেকে পুরোপুরি সুস্থ হননি, তখন তিনি শিখর ধাওয়ানকে দলে আনার দাবি করেছিলেন।

শিখর ধাওয়ান এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, তাই এই বিষয়ে বিরাট কোহলির সঙ্গে কথা বলেছিলেন রবি শাস্ত্রী। ভারতের প্রাক্তন কোচ বলেন, আমি বিরাটকে বলেছিলাম যে এই দল আসতে পারে, এর টুর্নামেন্ট ভালো হয়েছে। কিন্তু সরাসরি রাজি হননি বিরাট। তখন বিরাট কোহলি উত্তর দিয়েছিলেন যে আমরা ইতিমধ্যেই কাউকে সুযোগ দেওয়ার কথা ভেবেছি, তাই আমরা একই পরিকল্পনা নিয়ে কাজ করব। কিন্তু রবি শাস্ত্রীর জোরাজুরির পর সুযোগ পান শিখর ধাওয়ান। শিখর ধাওয়ান ফিরে আসেন এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৯০ রান করেন। সেই টেস্ট ম্যাচ জিতেছিল ভারত।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়