লিটনের হাফ সেঞ্চুরিতে দুইশ’ পার টাইগারদের

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

দিনে কম, রাতে বেশি তাপমাত্রা থাকতে পারে

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১০:০৪ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১০:১৯ পূর্বাহ্ণ

সারা দেশে দিনে এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা কম এবং রাতে সামান্য বাড়তে পারে। পরবর্তী তিন দিনে দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি অথবা হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে আভাস দিয়েছে আবহাওয়া অফিস।

সোমবার (১০ জানুয়ারি) সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। খবর বাসসের।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, এর বাড়তি অংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আবহাওয়া অফিস জানায়, শ্রীমঙ্গলে সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ১১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ১৬ দশমিক ৫, ময়মনসিংহে ১৪ দশমিক ৪, চট্টগ্রামে ১৬ দশমিক ৮, সিলেটে ১৫ দশমিক ৪, রাজশাহী ১৪ দশমিক ৬, রংপুরে ১৪ দশমিক ৮, খুলনায় ১৫ দশমিক ৫ এবং বরিশালে ১২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়