নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

সীমান্তে মরণঘাতী অস্ত্র ব্যবহার বন্ধ হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

ঋণ না পেয়ে ব্যাংকে আগুন!

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ৩:৫৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ৩:৫৫ অপরাহ্ণ

ব্যাংকে ব্যক্তিগত ঋণের জন্য আবেদন করেছিলেন এক ব্যক্তি। কিন্তু ঋণের বিপরীতে দেয়া দলিলাদি যথাযথ না হওয়ায় আবেদনটি বাতিল করে দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

আর এতেই ক্ষুব্ধ হয়ে শনিবার (৮ জানুয়ারি) রাতে সে ব্যক্তি ব্যাংকটিতে আগুন ধরিয়ে দেন। ভারতের কর্ণাটক রাজ্যে ঘটনাটি ঘটেছে। খবর এনডিটিভির।

রাজ্যের রাত্তিহাল্লি শহরের বাসিন্দা ওয়াসিম হাজারাতসাব মোল্লা (৩৩)। তিনি হেদুগন্দা গ্রামে অবস্থিত কানারা ব্যাংকের শাখায় ঋণ চেয়ে আবেদন করেছিলেন। কিন্তু আবেদনটি কর্তৃপক্ষ বাতিল করে দিলে ওয়াসিম ক্ষুব্ধ হয়ে ব্যাংকে আগুন ধরিয়ে দেন।

মামলা দায়েরের পর তাকে দেশটির পুলিশ গ্রেপ্তার করেছে। আগুন লাগানোর পুরো ঘটনা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার ওয়াসিম ব্যাংকের একটি জানালা বাইরে থেকে খুলে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেন। আগুনে ব্যাংকের ১২ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এর মধ্যে পাঁচটি কম্পিউটার, ফ্যান, লাইট, প্রিন্টার, টাকা গণনার মেশিন, সিসিটিভি ক্যামেরাসহ আরও কিছু প্রয়োজনীয় উপকরণ রয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় ওয়াসিমের বিরুদ্ধে স্থানীয় পুলিশ ভারতীয় আইনের সেকশন ৪৩৬, ৪৭৭ ও ৪৩৫ ধারায় মামলা দায়ের করেছে। ঘটনাটির তদন্ত চলছে। তবে তিনি কি কারণে লোন চেয়ে আবেদন করেছিলেন এবং লোনের পরিমাণ কত ছিল সে বিষয়ে কিছু জানা যায়নি।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়