×

সারাদেশ

মেহেরপুরে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২২, ০৩:১৪ পিএম

মেহেরপুরে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ছাগল ব্যবসায়ী তোফাজ্জেল বিশ্বাসের মরদেহ দেখতে বাড়িতে স্বজনদের ভিড়। ছবি: ভোরের কাগজ

মেহেরপুরের হরিরামপুর গ্রামে তোফাজ্জেল বিশ্বাস (৫০) নামের এক ছাগল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টারদিকে হরিরামপুর গ্রামের উত্তর পাড়ার মাঠে করিম মিয়ার একটি লিচু বাগানে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে একই গ্রামের মৃত বক্স বিশ্বাসের ছেলে। গেল রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয় বলে পুলিশের দাবি।

নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, তার স্বামী একজন ছাগল ব্যবসায়ী। দুপুরে কুলবাড়িয়া গ্রামে তার মামার বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে ফিরে এসে রাত ৯ টারদিকে একই গ্রামের শরিফউদ্দীনের সঙ্গে দেখা করতে যায় তার তোফাজ্জেল বিশ্বাস। এ সময় তার কাছে ৫০ হাজার টাকাও ছিল। তারপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি। সকাল ১১টার দিকে গ্রামের উত্তর পাড়ার মাঠে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবারকে খবর দেয়। পরে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। তার মুখমন্ডল ক্ষতবিক্ষত ছিল। ধারণা করা হচ্ছে- ইট দিয়ে আঘাত করে তার মুখ মন্ডল ক্ষত বিক্ষত করে হত্যা করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার। এ সময় তিনি বলেন, তোফাজ্জেল বিশ্বাস নামের একজনের মরদেহ হরিরামপুর গ্রামের মঠের একটি লিচু বাগান থেকে উদ্ধার করা হয়েছে। তার মুখ মন্ডলে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App