×

বিনোদন

চারদিনেই করোনা থেকে মুক্তি পেলেন দেব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২২, ১২:০৬ পিএম

চারদিনেই করোনা থেকে মুক্তি পেলেন দেব

দেব

চারদিনেই করোনা থেকে মুক্তি পেলেন দেব
চারদিনেই করোনা থেকে মুক্তি পেলেন দেব

দেব ও রুক্মিনি

চারদিনেই করোনা মুক্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব।

বিষয়টি রবিবার (৯ জানুয়ারি) টুইটারে নিজেই জানান তিনি। তিনি জানান করোনা থেকে মুক্ত হলেও এখন কিছুদিন আইসোলেশনে থাকবেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

গত কয়েকদিন ধরেই দেব এবং রুক্মিণীর করোনার খবরের দিকে টালিপাড়ার সবার দৃষ্টি ছিলো। কখনো তাদের করোনা সংক্রমণ নিয়ে অনুরাগীদের উদ্বেগ, কখনও বান্ধবী রুক্মিণীকে নিয়ে দেবের রসিকতা- কোনোকিছুই বাদ যায়নি।

বুধবার রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে করোনা সংক্রমণের খবর দিয়েছিলেন দেব। একই সঙ্গে জানা গেছে, ওই সময় রুক্মিণী মৈত্র’রও কোভিড পজিটিভ। তারপর থেকেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন তারা।

এর মধ্যেও হাসিখুশি মেজাজেই ছিলেন দেব। কখনও সহকর্মীর কাছে কোয়ারেন্টাইনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আব্দার জানিয়েছেন। কখনও ঠাট্টা করেছেন বান্ধবীদের সঙ্গে। কিন্তু তাতেও অনুরাগীদের উদ্বেগ কমছিল না।

অবশেষে রবিবার সন্ধ্যায় দেব জানালেন, তিনি করোনা থেকে মুক্ত হয়েছেন। তারপরেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা। তবে রুক্মিণী এখনও কোভিড সংক্রমিত কিনা, সেটি জানা যায়নি।

সংক্রমণের খবর দিয়ে বুধবার রুক্মিণী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, আপনাদের সকলকে জানাতে চাই আমার করোনা পজিটিভ এসেছে। আপাতত আমি বাড়িতেই আছি আমার পারিবারিক ডাক্তারের তত্ত্বাবধানে। এটা একটা খুব কঠিন সময়। তাই মনে জোর রাখুন আর অবশ্যই মাস্ক পরুন। আশা করছি খুব জলদি সুস্থ হয়ে উঠবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App